ম্যাচ জিতে আনন্দ করলেন, কিন্তু ধোনির রেকর্ডটা কি মিস করে গেলেন?

কাল খুব তো খেলা দেখলেন। ভারতের জয় উপভোগও করেলন। রোহিত শর্মা আর হার্দিক পাণ্ডিয়ার মারকাটারি ব্যাটিং দেখলেন। পরে বল হাতে বুড়ো আশিস নেহরার ভেল্কিও দেখলেন। কিন্তু আপনি কি মিস করে গেলেন যে, এ ম্যাচে রেকর্ড করে গেলেন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি!

Updated By: Feb 25, 2016, 03:19 PM IST
ম্যাচ জিতে আনন্দ করলেন, কিন্তু ধোনির রেকর্ডটা কি মিস করে গেলেন?

ওয়েব ডেস্ক: কাল খুব তো খেলা দেখলেন। ভারতের জয় উপভোগও করেলন। রোহিত শর্মা আর হার্দিক পাণ্ডিয়ার মারকাটারি ব্যাটিং দেখলেন। পরে বল হাতে বুড়ো আশিস নেহরার ভেল্কিও দেখলেন। কিন্তু আপনি কি মিস করে গেলেন যে, এ ম্যাচে রেকর্ড করে গেলেন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি!

হ্যাঁ, টি ২০ ক্রিকেটে নতুন নজির গড়লেন ধোনি। উউকেটকিপার হিসেবে তিনিই এখন টি ২০ ক্রিকেটের সবথেকে বেশি ক্যাচ ধরার মালিক। ধোনির ক্যাচ ধরার সংখ্যা এখন ৩১। আগে এই রেকর্ডটি ছিল ওয়েস্ট ইন্ডিজের কিপার দীনেশ রামদিনের। রামদিন ক্যাচ ধরেছেন ৩০ টি। ক্যাপ্টেন কুল আরও একবার বুঝিয়ে দিলেন, ব্যাট হাতে ধোনি ধামাকার কথা নিয়ে মাতামাতি বেশি হয়। কিন্তু উইকেট কিপার হিসেবেও ধোনি সেরাই। অন্তত ৩১ টি ক্যাচ ধরে টি২০ ক্রিকেটের বিশ্বের সেরা উইকেটকিপার হিসেবে থাকল তাঁর নামই। সংখ্যাটা এই এশিয়া কাপ এবং বিশ্বকাপের পর কোথায় যায়, সেটাই দেখার।

.