আইপিএলে নেই শামি?

৭ এপ্রিল থেকে শুরু হতে চলেছে একাদশ আইপিএল। তার ঠিক একমাস আগেই স্ত্রী হাসিন জাহানের সঙ্গে আইনি জটিলতায় জেরবার ভারতীয় পেসার মহম্মদ শামি। ফলে, এবারের আইপিএলে তাঁর খেলার ভবিষ্যত্ নিয়েও দেখা দিল সংশয়।

Updated By: Mar 10, 2018, 11:04 AM IST
আইপিএলে নেই শামি?

নিজস্ব প্রতিবেদন : ৭ এপ্রিল থেকে শুরু হতে চলেছে একাদশ আইপিএল। তার ঠিক একমাস আগেই স্ত্রী হাসিন জাহানের সঙ্গে আইনি জটিলতায় জেরবার ভারতীয় পেসার মহম্মদ শামি। ফলে, এবারের আইপিএলে তাঁর খেলার ভবিষ্যত্ নিয়েও দেখা দিল সংশয়।

আরও পড়ুন- 'দাদাকে দিয়ে স্ত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ', শামির বাড়িতে পুলিস

বুধবারই বোর্ডের সেন্ট্রাল কনট্র্যাক্ট থেকে বাদ পড়েছেন মহম্মদ শামি। এদিকে শামির স্ত্রী, হাসিন জাহান তাঁর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগের পর আইনি পদক্ষেপও শুরু করেছেন। বৃহস্পতিবারই লালবাজারে শামির বিরুদ্ধে বধূ নির্যাতন, অবৈধ সম্পর্ক ও খুনের চেষ্টার অভিযোগ দায়ের করেছেন হাসিন জাহান। তদন্ত শুরু করেছে পুলিস। গোটা পুলিসি প্রক্রিয়ার দিকেই নজর রেখেছে দিল্লি ফ্র্যাঞ্চাইজি।

আরও পড়ুন- 'আজীবন ওর সঙ্গে থাকতে চাই', হাসিনের 'চক্রান্তে' কান্নায় ভেঙে পড়লেন শামি

সূত্রের খবর, শামি দোষী প্রমাণিত হলে, আইপিএলে দিল্লি ডেয়ারডেভিলস তাঁকে দলে রাখবে না। যদি দীর্ঘদিন ধরে এই পুলিসি প্রক্রিয়া চলে তাহলে শামিকে ছেড়ে দিতে পারে দিল্লি কর্তৃপক্ষ, এমনটাও শোনা যাচ্ছে। শামির বিকল্প হিসেবে ইশান্ত শর্মা, বরুণ অ্যারণ কিংবা অশোক দিন্দাকে নিতে পারে। শামির বিষয়ে বোর্ডের আইনি পরামর্শও নিতে পারে দিল্লি ফ্র্যাঞ্চাইজি। 

আরও পড়ুন- 'সেক্স স্ক্যান্ডেল' প্রকাশ্যে এনে শামিকে 'আসামী'র কাঠগড়ায় দাঁড় করালেন স্ত্রী হাসিন

.