IPL 2019, RCBvDC: ফের হার বিরাটদের, ৪ উইকেটে জিতল দিল্লি

৬ ম্যাচ হয়ে গেল জিততে পারল না আরসিবি।

Updated By: Apr 7, 2019, 07:27 PM IST
IPL 2019, RCBvDC: ফের হার বিরাটদের, ৪ উইকেটে জিতল দিল্লি

নিজস্ব প্রতিবেদন : ছয় ম্যাচ হয়ে গেল আইপিএলে এখনও জয়ের দেখা পেল না বিরাটের বেঙ্গালুরু। রবিবার ঘরের মাঠে দিল্লির কাছেও হেরে গেল তারা। রাবাদার দুরন্ত বোলিং সঙ্গে শ্রেয়স আইয়ারের ব্যাটে ভর করে আরসিবিকে ৪ উইকেটে হারিয়ে জয় ছিনিয়ে নিল দিল্লি।

এদিন টস জিতে প্রথমে বিরাটদের ব্যাট করতে পাঠান দিল্লি অধিনায়ক শ্রেয়স আইয়ার। কিন্তু ক্রিস মরিস আর কাগিসো রাবাদার দুরন্ত বোলিংয়ের সৌজন্যে নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে আরসিবি। দলের পক্ষে সর্বোচ্চ রান করেন বিরাট কোহলি। ৩৩ বলে ৪২ রান করেন বিরাট। পার্থিব প্যাটেল ৯, এবি ডিভিলিয়ার্স ১৭, মার্কোস স্টোইনিস ১৫, মঈন আলি ৩২ এবং আকাশদীপ নাথ ১৯ রান করেন। ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৯ রান তোলে বেঙ্গালুরু। ২২ রানে ৪ উইকেট নেন রাবাদা। ২টি উইকেট নেন মরিস। একটি করে উইকেট নেন অক্ষর প্যাটেল এবং সন্দীপ লামিছানে।

১৫০ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে শূন্য রানে শিখর ধাওয়ানকে ফিরিয়ে দিয়ে দিল্লি শিবিরে প্রথম আঘাত হানেন টিম সাউদি। এরপর অবশ্য পৃথ্বি শ-শ্রেয়স আইয়ার জুটি দিল্লিকে শক্ত ভিতের ওপর দাঁড় করিয়ে দেন। পৃথ্বি অবশ্য ২৮ রানে আউট হন। কিন্তু শ্রেয়স আইয়ারের দুরন্ত হাফ সেঞ্চুরিতে জয় ছিনিয়ে আনে দিল্লি। ৫০ বলে ৬৭ রান করেন শ্রেয়স। ২১ বলে ২২রান করেন কলিন ইনগ্রাম। ১৮ রান করেন ঋষভ পন্থ। শেষ দিকে পর পর উইকেট হারিয়ে দিল্লি চাপ বাড়িয়ে নেয়। শেষ পর্যন্ত ৭ বল বাকি থাকতেই ৬ উইকেট হারিয়ে ম্যাচ জিতে নেয় দিল্লি। ৬ ম্যাচ হয়ে গেল জিততে পারল না আরসিবি।

আরও পড়ুন - IPL 2019: চিপকে ম্যাচ জিতে মাহির 'দিল তো বাচ্চা হ্যায় জি'! দেখুন ভাইরাল ভিডিয়ো

.