Deepak Chahar, ENG vs IND: কেন টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারবেন না? জানালেন Team India-র পেসার নিজেই

বিয়ের পর্ব কাটিয়ে এই মুহূর্তে বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (NCA) রিহ্যাব করছেন দীপক চাহার (Deepak Chahar)। মাঠে ফিরতে তাঁর অন্তত প্রায় পাঁচ সপ্তাহ সময় লাগবে। তাই ইংল্যান্ডের (ENG vs IND) বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে (T20I series) খেলতে পারবেন না তিনি।  

Updated By: Jun 21, 2022, 08:16 PM IST
Deepak Chahar, ENG vs IND: কেন টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারবেন না? জানালেন Team India-র পেসার নিজেই
আরও সময় চাইছেন দীপক চাহার। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: চলতি বছরের ২০ ফেব্রুয়ারি শেষবার তাঁকে আন্তর্জাতিক মঞ্চে দেখা গিয়েছিল। ইডেন গার্ডেন্সে (Eden Gardens) ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচ খেলার সময় হ্যামস্ট্রিংয়ের চোটে আক্রান্ত হয়েছিলেন। সেই চোটের সঙ্গে যোগ হয়েছিল পিঠে মারণ ব্যথা। সেইজন্য চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) হয়ে আইপিএল (IPL 2022) খেলতে পারেননি। আর এ বার ইংল্যান্ডের (ENG vs IND) বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজেও (T20I series) তিনি টিম ইন্ডিয়াকে (Team India) সার্ভিস দিতে পারবেন না। সেটা জানিয়ে দিলেন জোরে বোলার দীপক চাহার (Deepak Chahar)। 

বিয়ের পর্ব কাটিয়ে এই মুহূর্তে বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (NCA) রিহ্যাব করছেন তিনি। মাঠে ফিরতে তাঁর অন্তত প্রায় পাঁচ সপ্তাহ সময় লাগবে। তাই ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারবেন না তিনি।

অইন মর্গ্যানের (Eoin Morgan) দলের বিরুদ্ধে ৭ জুলাই থেকে টি-টোয়েন্টি সিরিজ খেলতে নামবে ভারতীয় দল। চলবে ১০ জুলাই পর্যন্ত। দীপক নিজেই তাঁর অবস্থান জানিয়ে দিলেন। এনসিএ-তে বসে সংবাদমাধ্যম পিটিআই-কে তিনি বলেছেন, "এখন এক বারে চার থেকে পাঁচ ওভার বল করতে পারছি। কিন্তু পুরোপুরি সুস্থ হতে এখনও চার-পাঁচ সপ্তাহ লাগবে। তবেই মাঠে নামতে পারব। তাই মনে হয় না ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি-তে খেলা সম্ভব নয়।" 

অনেকেই মনে করছিলেন চোট সারিয়ে দীপকের পক্ষে টি-টোয়েন্টি বিশ্বকাপ (World T20) খেলা সম্ভব নয়। তবে এই মুহূর্তে তিনি অনেকটাই সুস্থ। তাই অস্ট্রেলিয়ার মাটিতে আয়োজিত হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপকেই পাখির চোখ করছেন। 

সেইজন্য যোগ করলেন, "ধীরে ধীরে এগিয়ে যেতে চাই। খেলার মতো সুস্থ হয়ে ওঠার পরে ক্লাব ক্রিকেট খেলব। সেখানেই নিজের ফিটনেসের পরীক্ষা দেব। সরাসরি তো দেশের হয়ে খেলতে পারব না। পুরো সুস্থ হয়ে তবেই ভারতের হয়ে নামব।"  

ইংল্যান্ড সিরিজের পরে ২২ জুলাই থেকে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে টিম ইন্ডিয়া। সেই সিরিজে খেলার ব্যাপারেও কোনও তাড়াহুড়ো করতে রাজি নন এই জোরে বোলার।  

আরও পড়ুন: ENG vs IND: দলে যোগ দিয়ে কী বলে Virat-Rohit-দের উজ্জীবিত করলেন Rahul Dravid? জেনে নিন

আরও পড়ুন: ফ্যান ফলোয়িংয়ে ভারতীয় ক্রিকেটারদের স্ত্রীরাও কোনও অংশে কম নন, কেন জানেন?

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

 

 

.