IPL 2021: রুদ্ধশ্বাস থ্রিলার ! ১ রানে জয়ী RCB, দুরন্ত খেলেও হারল DC

IPL 2021: রুদ্ধশ্বাস থ্রিলার ! মনে রাখার মতো ম্যাচ

Updated By: Apr 27, 2021, 11:50 PM IST
IPL 2021: রুদ্ধশ্বাস থ্রিলার ! ১ রানে জয়ী RCB, দুরন্ত খেলেও হারল DC

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ১৭১/৫
দিল্লি ক্যাপিটালস ১৭০/৪
১ রানে জয়ী আরসিবি

নিজস্ব প্রতিবেদন: আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল দিল্লি ক্যাপিটালস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (DC vs RCB)। বুধবার শেষ ওভারের হাড্ডাহাড্ডি লড়াইয়ে মাত্র ১ রানের জন্য় জিতে গেল বিরাট কোহলির (Virat Kohli) আরসিবি। রুদ্ধশ্বাস থ্রিলারের সাক্ষী থাকল আইপিএল। আর এই জয়ের সুবাদে চেন্নাই সুপার কিংসকে (৫ ম্য়াচে ৮ পয়েন্ট) টপকে ফের একবার লিগ শীর্ষে চলে এল আরসিবি (৬ ম্যাচে ১০ পয়েন্ট)। 

এদিন টস জিতে ঋষভ পন্থ (Rishabh Pant) ব্যাট করতে পাঠান বিরাটদের। এবি ডিভিলিয়ার্স ও রজত পতিদারের ব্যাটে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭১ তোলে আরসিবি। টপ অর্ডারে এদিন কোহলি (১২) বা গ্লেন ম্যাক্সওয়েল (২৫) কেউই সেভাবে দাঁড়াতে পারেননি উইকেটে। এবিডি এদিন ফের ভিন্টেজ মুডেই ব্যাট করলেন। পাঁচে ব্যাট করতে নেমে ৪২ বলে ৭৫ রান করলেন 'মিস্টার ৩৬০'। ৩টি চার ও ৫টি ছয় মারেন ডিভিলিয়ার্স। রজত খেলেন ২২ বলে ৩১ রানের ইনিংস।

আরও পড়ুন: IPL 2021, DC vs RCB: ম্যাচ চলাকালীন বলে 'নিষিদ্ধ' পদার্থ ব্যবহার করলেন Amit Mishra! রইল ভিডিয়ো
 

১৭১ রান তাড়া করতে নেমে ৫০ রানেই তিন উইকেট হারিয়ে ফেলে দিল্লি। কিন্তু ক্যাপ্টেন পন্থ ও শিমরন হেটমায়ার শেষ পর্যন্ত মরিয়া লড়াই চালিয়ে যান। পন্থ অপরাজিত থাকেন ৫৮ রানে। হেটমায়ার খেলেন ২৫ বলের ঝোড়ো ৫৩ রানের ইনিংস। শেষ ওভারে দিল্লির জেতার জন্য ১৪ রান প্রয়োজন ছিল। পন্থের ব্যাট থেকে ২টি চার আসলেও অল্পের জন্য বৈতরণী পার করাতে পারেননি তিনি। তবে দিল্লির এই লড়াই মনে রাখবে ফ্যানেরা।

.