Delhi Capitals: পন্থদের ক্রিকেট নিয়ে একেবারে সোজাসাপটা সমালোচনা রিকি পন্টিংয়ের

রিকি পন্টিং (Ricky Ponting) একেবারে অকপট দলের পারফরম্যান্স নিয়ে।

Updated By: Apr 4, 2022, 09:47 PM IST
Delhi Capitals: পন্থদের ক্রিকেট নিয়ে একেবারে সোজাসাপটা সমালোচনা রিকি পন্টিংয়ের
পন্টিং খোলামেলা সমালোচনা করলেন দলের

নিজস্ব প্রতিবেদন: পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সকে (Mumbai Indians) হারিয়ে পনরোতম আইপিএল (IPL 2022) অভিযান শুরু করেছে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। কিন্তু দ্বিতীয় ম্যাচেই তাদের হারতে হয়েছে গুজরাত টাইটান্সের কাছে (Gujarat Titans)। দলের পারফরম্যান্স নিয়ে এবার সোজাসাপটা সমালোচনা করলেন ঋষভ পন্থদের হেড কোচ রিকি পন্টিং (Ricky Ponting)।

পন্টিং দুই ম্যাচের পারফরম্যান্স কাটাছেঁড়া করে বলেন, "আমার মনে হয় আমরা এখনও পর্যন্ত অত্যন্ত গড়পড়তা ক্রিকেট খেলেছি। আমাদের দু'টো ম্যাচ জেতা উচিত ছিল। এই ইতিবাচক দিকটা আমাদের মাথায় রাখতে হবে। আমি আশাও করি না যে, শুরুতেই দল সেরা পারফর্ম করবে। আমরা ছোট ছোট পদক্ষেপ নিয়ে এগিয়ে যাচ্ছি। আইপিএলের মাঝ পথে ও শেষের দিকে এই দলটাই যে কোনও টিমের থেকে ভাল ক্রিকেট খেলবে।"  

দিল্লি ক্যাপিটালস এই মরশুমে পন্থ (১৬ কোটি), অক্ষর প্যাটেল (১২ কোটি), পৃথ্বী শ (৭.৫০ কোটি) ও অ্য়ানরিচ নোকিয়াকে (৬.৫০ কোটি) রিটেইন করেছিল। এবার দিল্লি দলে একাধিক দুর্দান্ত ক্রিকেটাররা রয়েছেন। খেলবেন ডেভিড ওয়ার্নার (David Warner), মিচেল মার্শ (Mitchell Marsh), টিম সেইফার্ট (Tim Seifert) ও রোভম্যান পাওয়েল (Rovman Powell)। তরুণদের মধ্যে আছেন ভিকি ওস্তওয়াল (Vicky Ostwal),চেতন সাকারিয়া (Chetan Sakaria), যশ ধুল (Yash Dhull), সরফরাজ খান (Sarfaraz Khan) ও কমলেশ নাগারকোটি (Kamlesh Nagarkoti)। এখনও ওয়ার্নার, নোকিয়া, মার্শরা আসেননি। বলাই বাহুল্য যে তাঁরা আসলে এই দল গর্জন করবে।

আরও পড়ুন: Cristiano Ronaldo হয়ে গেলে কী করতেন Virat Kohli? জেনে নিন

আরও পড়ুনPrasidh Krishna-কে ভবিষ্যতে ভারতের তিন ফরম্য়াটেই দেখছেন Jos Buttler

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.