সিডনি টেস্টে অস্ট্রেলিয়া দলে Warner-Pucovski,বাদ Burns

৭ জানুয়ারি, ২০২১ থেকে শুরু হবে সিডনিতে (Sydney Cricket Ground) তৃতীয় টেস্ট। সিরিজের শেষ টেস্ট ১৫ জানুয়ারি থেকে ব্রিসবেনে (Brisbane)।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 30, 2020, 02:55 PM IST
সিডনি টেস্টে অস্ট্রেলিয়া দলে Warner-Pucovski,বাদ Burns
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: অফ ফর্মে থাকা অজি ওপেনার জো বার্নস (Joe Burns) শেষ পর্যন্ত সিরিজের বাকি দুটি টেস্টের দল থেকে বাদ পড়লেন। তবে বর্ডার-গাভাসকর ট্রফির বাকি দুটি টেস্টের জন্য অস্ট্রেলিয়া দলে ফিরলেন ডেভিড ওয়ার্নার (David Warner), উইল পুকোভস্কি (Will Pucovski) এবং শন অ্যাবট (Sean Abbott)।

ভারতের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে কুঁচকিতে চোট পেয়েছিলেন ডেভিড ওয়ার্নার (David Warner)। খেলেননি টি-টোয়েন্টি সিরিজেও। ভারতের বিরুদ্ধে প্রথম দুটি টেস্টেও খেলেননি তারকা ওপেনার। সংশয় থাকলেও শেষ পর্যন্ত সিরিজের বাকি দুটি টেস্টের দলে ফিরলেন ওয়ার্নার (David Warner)।

তরুণ প্রতিভা ওপেনার উইল পুকোভস্কি (Will Pucovski) বাউন্সারের আঘাতে মাথায় চোট পেয়ে অ্যাডিলেড এবং মেলবোর্নে দুটি টেস্টে খেলতে পারেননি। সিরিজে বাকি দুটি টেস্টের দলে ফিরে এলেন তিনি। সিডনিতে ওয়ার্নারের সম্ভাব্য ওপেনিং পার্টনার উইল পুকোভস্কি (Will Pucovski)।

ভারতের বিরুদ্ধে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে কাফ মাসেলে চোট পেয়েছিলেন শন অ্যাবট (Sean Abbott)। তাই প্রথম দুই টেস্টের দল থেকে ছিটকে যান তিনি। দলে ফিরলেন তিনিও।

আরও পড়ুন- সিডনিতে নেই Umesh Yadav, টেস্ট অভিষেক হতে পারে Natarajan-এর!

এদিকে ভারতের বিরুদ্ধে প্রথম দুই টেস্টে চার ইনিংসে যথাক্রমে ৮, অপরাজিত ৫১, ০ এবং ৪ রান করেন জো বার্নস (Joe Burns)। সিডনি এবং ব্রিসবেন টেস্টের দল থেকে বাদ গেলেন বার্নস।  

অ্যাডিলেডে ভারতকে ৮ উইকেটে হারায় অস্ট্রেলিয়া। অন্যদিকে মেলবোর্নে অস্ট্রেলিয়াকে ৮ উইকেটে হারিয়ে সিরিজে সমতা ফিরিয়েছে টিম ইন্ডিয়া। ৭ জানুয়ারি, ২০২১ থেকে শুরু হবে সিডনিতে (Sydney Cricket Ground) তৃতীয় টেস্ট। সিরিজের শেষ টেস্ট ১৫ জানুয়ারি থেকে ব্রিসবেনে (Brisbane)।

Australia টেস্ট দল: Tim Paine (c), Sean Abbott, Pat Cummins, Cameron Green, Marcus Harris, Josh Hazlewood, Travis Head, Moises Henriques, Marnus Labuschagne, Nathan Lyon, Michael Neser, James Pattinson, Will Pucovski, Steve Smith, Mitchell Starc, Mitchell Swepson, Matthew Wade, David Warner

আরও পড়ুন- করোনার কারণে বাংলাদেশ সফরে যাচ্ছেন না ১০ ক্যারিবিয়ান তারকা

.