Sri Lanka crisis | David Warner: শ্রীলঙ্কার জন্য ওয়ার্নারের আবেগি পোস্ট! হৃদয় ছুঁয়ে নিলেন অজি তারকা

 শ্রীলঙ্কার জন্য আবেগি পোস্ট করলেন অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার (David Warner)।

Updated By: Jul 12, 2022, 12:17 PM IST
Sri Lanka crisis | David Warner: শ্রীলঙ্কার জন্য ওয়ার্নারের আবেগি পোস্ট! হৃদয় ছুঁয়ে নিলেন অজি তারকা
ওয়ার্নারের আবেগি পোস্ট শ্রীলঙ্কার জন্য

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: স্বাধীনতার পর থেকে সবচেয়ে খারাপ অর্থনৈতিক মন্দার মধ্যে দিয়ে যাচ্ছে শ্রীলঙ্কা (Sri Lanka Crisis)। প্রতিবেশী রাষ্ট্রে জ্বালানি, বিদ্যুৎ, ও খাবারের বিরাট ঘাটতি দেখা দিয়েছে। এমনকী ওষুধ সরবরাহ ব্যহত। সাধারণ মানুষের দৈনদশা দিনের আলোর মতো পরিস্কার। দেখলে গেলে দেউলিয়া হয়ে গিয়েছে শ্রীলঙ্কা। দ্বীপরাষ্ট্রের প্রেসিডেন্টে গোটাবায়া রাজাপক্ষের (Gotabaya Rajapaksa) পদত্যাগের দাবিতে উত্তাল ভারতের প্রতিবেশী রাষ্ট্র। এই পরিস্থিতিতেও অস্ট্রেলিয়া সফর বাতিল করে দেশে ফিরে যায়নি। পূর্ণাঙ্গ সিরিজ খেলেই তারা ফিরছে। এবার শ্রীলঙ্কার জন্য আবেগি পোস্ট করলেন দলের স্টার ডেভিড ওয়ার্নার (David Warner)।

ওয়ার্নার ইনস্টাগ্রামে শ্রীলঙ্কার পতাকা পোস্ট করে লেখেন, "ধন্যবাদ শ্রীলঙ্কা, অত্যন্ত কঠিন সময়ের মধ্যেও আমাদের এই আতিথেয়তা দেওয়ার জন্য। এই ভালবাসা ও সমর্থনের জন্য আমরা কৃতজ্ঞ। তোমরা আমাদের জন্য দু'হাত বাড়িয়ে দিয়েছিলে। এই ট্রিপ কখনও ভোলা যাবে না। শ্রীলঙ্কার যে বিষয়টি আমার সবচেয়ে ভাললাগে, সেটা হলো তোমাদের মুখের হাসি। পরিস্থিতি যেমনই হোক না কেন, মুখে সেই হাসি থেকেই যায়। সবসময় তোমরা স্বাগত জানাতে প্রস্তুত থাকো। আবারও ধন্যবাদ। আমি পরিবার নিয়ে একদিনের জন্য হলেও শ্রীলঙ্কায় ছুটি কাটাতে আসতে চাই।"এর সঙ্গেই ওয়ার্নার হ্যাশট্যাগ দিয়ে সম্মান, ভালবাসা ও ক্রিকেটের মতো শব্দ জুড়ে দেন।

অস্ট্রেলিয়া-শ্রীলঙ্কা প্রথমে তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলে। অজিরা ২-১ সিরিজ জিতে নেয়। এরপর পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলে দুই দেশ। শ্রীলঙ্কা ৩-২ সিরিজ জিতে নেয়। এরপর দুই ম্যাচের টেস্ট সিরিজ ১-১ হয়। প্যাট কামিন্সের অস্ট্রেলিয়ার বিরুদ্ধে রেকর্ড করে দিমুথ করুণারত্নের শ্রীলঙ্কা ইনিংস ও ৩৯ রানে গল টেস্ট জিতে সিরিজ ১-১ করে। পাঁচদিনের টেস্ট চারদিনেই শেষ হয়ে যায়। ১৯৯২ সালের পর এই প্রথম অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্টে ৫০০-র বেশি রান করার নজির গড়ল শ্রীলঙ্কা।

আরও পড়ুন: Athiya Shetty To Marry KL Rahul: নতুন বাড়ির কাজ প্রায় শেষ, দ্রুত এক ছাদের তলায় থাকবেন রাহুল-আথিয়া

আরও পড়ুনCommonwealth Games 2022| Harmanpreet Kaur: হরমনপ্রীতের নেতৃত্বে কমনওয়েলথের দল ঘোষণা ভারতের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.