ভারতের রাস্তা! এক ইংরেজ তারকার কটাক্ষ, আরেক অজি তারকার পছন্দ

দুই মেয়ে আইভি ওয়ার্নার, ইন্দি ওয়ার্নার এবং স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নারকে নিয়ে হায়দরাবাদ ঘুরে বেড়াচ্ছেন ডেভিড ওয়ার্নার। 

Updated By: Apr 11, 2019, 04:59 PM IST
ভারতের রাস্তা! এক ইংরেজ তারকার কটাক্ষ, আরেক অজি তারকার পছন্দ

নিজস্ব প্রতিবেদন : ভারতের রাস্তা। এক ইংরেজ তারকার এখানে অভিজ্ঞতা দুঃসহ। তাই এদেশের রাস্তা তাঁর কাছে চরম অপছন্দের। তিনি এখানকার রাস্তায় নেমে এতটাই বিরক্ত যে তা নিয়ে কটাক্ষও করেছেন। টুইটারে লিখেছেন, ''ভারতে ঘুরতে আমার দারুণ লাগে। সকাল থেকেই আমরা হাতি, গরু, উট, ভেড়া, ছাগল, শূকর দেখতে পেয়ে যাই রাস্তার মাঝখানে।'' তার পর অবশ্য তাঁকে পাল্টা আক্রমণ করতে ছাড়েননি ভারতীয় ক্রিকেট সমর্থকরা। মাইকেল ভন আবার ভারতের টুর্নামেন্ট আইপিএলে ক্রিকেট বিশ্লেষক হিসাবে দায়িত্ব সামলান। তাই বাধ্য হয়েই তাঁকে ভারতের রাস্তা ধরে এক জায়গা থেকে আরেক জায়গায় যেতে হয়। তাই তিনি প্রচণ্ড বিরক্ত।

আরও পড়ুন-  IPL 2019, RRvCSK: জয়পুরে ধোনির চেন্নাই এক্সপ্রেসকে বেলাইন করতে মরিয়া রাজস্থান

কিন্তু এক যাত্রায় কখনও কখনও পৃথক ফল হয়। এই যেমন ডেভিড ওয়ার্নারের ক্ষেত্রে হল। তিনি বোধ হয় মাইকেল ভনের সেই টুইট দেখেননি। আর সেটা না দেখেই রাস্তায় বেরিয়ে পড়েছিলেন। তিনিও আবার আইপিএলের সঙ্গে যুক্ত। হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলেন তিনি। তাই তাঁকে তো এদেশের এক শহর থেকে আরেক শহরে সফর করতে হচ্ছে। তবে তিনি কিন্তু মাইকেল ভনের মতো বিরক্ত হয়ে সফর করছেন না। বরং এদেশের টুর্নামেন্ট খেলতে এসে ভারতের রাস্তায় তিনি মজার সওয়ারি করছেন। এদেশের রাস্তার ভিড়-ভাট্টা, খানা-খন্দ, কিছুই তাঁর সেই সফরকে তিক্ত অভিজ্ঞতায় রূপান্তরিত করতে পারছে না। এদেশের রাস্তায় অটোর সওয়ার হয়ে তিনি প্রচণ্ড উত্তেজিত। আর সে জন্য তিনি মেয়ের সঙ্গে অটো সওয়ার হওয়ার ভিডিয়ো পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

আরও পড়ুন-  ছবি চুরি! অনুষ্কা শর্মার গায়ে চাপানো হল চেন্নাইয়ের জার্সি

দুই মেয়ে আইভি ওয়ার্নার, ইন্দি ওয়ার্নার এবং স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নারকে নিয়ে হায়দরাবাদ ঘুরে বেড়াচ্ছেন ডেভিড ওয়ার্নার। আইপিএল খেলার মাঝে হায়দরাবাদের বিভিন্ন জায়গা ঘুরে দেখার সুযোগ হাতছাড়া করতে চাইছেন না তিনি। এর আগেও অবশ্য ওয়ার্নারকে অটো রিকশায় চড়ে ঘুরতে দেখা গিয়েছে। 
 

.