বিসিসিআইয়ের কাছে পাকিস্তানের ক্রিকেটার কানেরিয়ার নির্বাসন মুক্তির আবেদন

এবার বিসিসিআইয়ের কাছে আবেদন করলেন পাকিস্তানের ক্রিকেটার দানিশ কানেরিয়া। ম্যাচ গড়াপেটায় অভিযুক্ত হয়ে নির্বাসিত হওয়ার পর কানেরিয়ার আর্থিক অবস্থা খুবই খারাপ। নিজেকে নির্দোষ বলে কানেরিয়া জানিয়েছেন আইসিসির কাছে তাঁর বিষয়টি বিসিসিআই তুলে ধরলে তিনি নির্বাসন মুক্ত হতে পারবেন।

Updated By: Jan 22, 2016, 09:30 AM IST
বিসিসিআইয়ের কাছে পাকিস্তানের ক্রিকেটার কানেরিয়ার নির্বাসন মুক্তির আবেদন

ব্যুরো: এবার বিসিসিআইয়ের কাছে আবেদন করলেন পাকিস্তানের ক্রিকেটার দানিশ কানেরিয়া। ম্যাচ গড়াপেটায় অভিযুক্ত হয়ে নির্বাসিত হওয়ার পর কানেরিয়ার আর্থিক অবস্থা খুবই খারাপ। নিজেকে নির্দোষ বলে কানেরিয়া জানিয়েছেন আইসিসির কাছে তাঁর বিষয়টি বিসিসিআই তুলে ধরলে তিনি নির্বাসন মুক্ত হতে পারবেন।

ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে সাহায্য চেয়ে আবেদন জানালেন পাক ক্রিকেটার দানিশ কানেরিয়া। কাউন্টি ম্যাচে ম্যাচ গড়াপেটা করে আজীবন নির্বাসিত রয়েছেন এই লেগ স্পিনার। দানিশের দাবি তাঁর সঞ্চিত অর্থ ফুরিয়ে এসেছে। এভাবে বেশিদিন তিনি চালিয়ে যেতে পারবেন না। তিনবার নির্বাসনের বিরুদ্ধে আপিল করেও কোনও সুরাহা হয়নি বলে দাবি কানেরিয়ার। নিজেকে নির্দোষ বলে দাবি করে দানিশ জানিয়েছেন আইসিসির কাছে তাঁর বিষয়টি বিসিসিআই তুলে ধরলে তিনি নির্বাসন মুক্ত হতে পারবেন। অন্যদিকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ম্যাচ ফিক্সিং মামলায় শ্রীলঙ্কার অধিনায়ককে জিজ্ঞাসাবাদ করল শ্রীলঙ্কার পুলিস। শ্রীলঙ্কার প্রধামন্ত্রী রনিল উইক্রমাসিঙ্গে জানিয়েছেন দেশের ক্রিকেটকে স্বচ্ছ ভাবমূর্তি বজায় রাখতে কড়া পদক্ষেপ নেওয়া হবে।

.