জোড়া রান আউটে ছোট রান আগলে ধোনিরা শীর্ষে

Updated By: May 4, 2015, 08:37 PM IST
জোড়া রান আউটে ছোট রান আগলে ধোনিরা শীর্ষে

চেন্নাই সুপার কিংস- ১৪৮/৯।।
রয়াল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু-১২৪ (১৯.৪ ওভার)

ওয়েব ডেস্ক: আইপিএল আটেও চেন্নাই সুপার কিংসের দাদাগিরি শুরু হয়েছে। প্রতি বারের মত এবারেও ধোনির দল প্লে অফের দিকে তড়তড় করে এগিয়ে চলেছে। সোমবার ঘরের মাঠে বেঙ্গালুরুকে হারিয়ে পয়েন্ট তালিকিয়া শীর্ষে উঠে এল চেন্নাই সুপার কিংস। ১০ ম্যাচ খেলে চেন্নাই সুপার কিংসের পয়েন্ট দাঁড়াল ১৪। এক ম্যাচ বেশি খেলে রাজস্থানও ১৪। তবে নেট রান রেটের ভিত্তিতে ধোনিরা শীর্ষে। রয়াল চ্যালেঞ্জার্স থাকল ৯ পয়েন্টেই।

চিপকে মাত্র ১৪৮ রান করেও যেভাবে কোহলিদের বিরুদ্ধে ২৪ রানের বড় জয় ছিনিয়ে নিল চেন্নাই সুপার কিংস তাতে বাকিদলগুলোর ভয় ধরে যাওয়ার কথা। কারণ বয়াল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দলে ক্রিস গেইলকে বিশ্রাম দিলেও ছিল বিরাট কোহলি, এবি ডেভিলিয়ার্সের মত ব্যাটসম্যান। কিন্তু নিয়ন্ত্রিত বোলিং আর দুরন্ত ফিল্ডিংয়ে অসাধারণ জয় ছিনিয়ে নিল সুপার কিংস।

ম্যাচের মোক্ষম সময় দু দুটো রান আউট ম্যাচের মোড় ঘুরিয়ে দিল। একটা সময় কোহলি-কার্তিকের পার্টনারশিপে ম্যাচের মধ্যেই ছিল বেঙ্গালুরু। কিন্তু প্রথমে কোহলি (৪৮), তারপর এবারের আইপিএলের সবচেয়ে বড় আবিষ্কার মনদীপ সিং (০) রান আউট হয়ে গিয়ে ম্যাচের দফারফা হয়ে যায়। ম্যাচের টার্নিং পয়েন্ট হয়ে দাঁড়ায় জোড়া রান আউট। ম্যাচের সেরা সুরেশ রায়না (৫২)। দুরন্ত বোলিং করে ফের নজর কাড়লেন আশিষ নেহেরা (৩/১৯)।

ম্যাচের শুরুতেই ছিল নানা রঙের মিচেল। মানে মিচেল স্টার্কের (৩/২৪) দুরন্ত বোলিং। কখনও স্লোয়ার, কখনও বাউন্সার, কখনও আবার নিখুঁত ইয়র্কার করে ধোনিদের সমস্যায় ফেলেছিলেন।

Tags:
.