CR7: বিশ্বকাপে মেসির দেশের মেয়ে ,তবে দেহে রোনাল্ডোরই বাস! জানাজানি হতেই বিতর্কের ঝড়

Cristiano Ronaldo tattoo on the leg of Argentina star Yamila Rodriguez: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ট্যাটু নিজের শরীরে খোদাই করালেন আর্জেন্টিনার স্টার ফুটবলার। যা বিতর্কের ঝড় তুলে দিল সোশ্যাল মিডিয়ায়।  

Updated By: Jul 24, 2023, 06:16 PM IST
CR7: বিশ্বকাপে মেসির দেশের মেয়ে ,তবে দেহে রোনাল্ডোরই বাস! জানাজানি হতেই বিতর্কের ঝড়
ট্যাটু নিয়েই চলছে বিস্তর চর্চা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলছে মহিলাদের বিশ্বকাপ (FIFA Women's World Cup 2023)। ফিফা-র শোপিস ইভেন্টের নবম সংস্করণ চলছে। এবারের আয়োজক দেশ অস্ট্রেলিয়া-নিউজিল্য়ান্ড (Australia and New Zealand)। ৩২ দেশ লড়াই করবে খেতাবযুদ্ধের জন্য। এক মাস ব্য়াপী এই লড়াই শেষ হবে আগামী ২০ অগস্ট। সিডনির অলিম্পিক স্টেডিয়ামে (Sydney Olympic Stadium) চলবে মেগাফাইনাল। কাপযুদ্ধে আর্জেন্টিনা মহিলা দল ইতালির বিরুদ্ধে অভিযান শুরু করেছে। সোমবার ইতালি ১-০ গোলে হারিয়ে দিয়েছে নীল-সাদা জার্সিধারীদের। আর এই ম্য়াচে বিতর্কের ঝড় উঠেছে আর্জেন্টাইন ফরোয়ার্ড ইয়ামিলা রডরিগেজকে (Yamila Rodriguez) নিয়ে। তবে বছর পঁচিশের কন্যা একেবারেই খেলা কেন্দ্রিক কারণে বিতর্কে জড়াননি। জড়িয়েছেন একেবারে অন্য় কারণে। এদিন তাঁর পায়ের ট্যাটু নিয়ে বিস্তর চর্চা হয়েছে। মেসির দেশের মেয়ে কিন্তু মেসির অস্তিত্বকে অস্বীকার করেছেন। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ( Cristiano Ronaldo) মুখ নিজের পায়ে খোদাই করিয়েছেন তিনি।

আরও পড়ুন: WATCH | Kylian Mbappe: 'আপনি কি থাকছেন?' সটান প্রশ্ন ফ্যানের, অকপট এমবাপে

বিশ্বকাপের আগে রডরিগেজ তাঁর ট্যাটু নিয়ে কথা বলেছেন। তিনি জানিয়েছেন, 'রোনাল্ডো বিশ্বের সেরা ফুটবলার। এই নিয়ে কোনও সন্দেহ নেই। আমি ওর খেলা দেখে শুধু ভাবি, একজন কী করে এত পারফেক্ট হতে পারে! ও যা করে, তাতেই আমি চমকে যাই। এই ট্যাটুর সঙ্গেই রোনাল্ডো আমার সঙ্গে আজীবন থেকে যাবেন। ' রডরিগেজ খেলেন নেইমারের দেশের ক্লাব পালমেইরাসের হয়ে। রডরিগেজের জীবনে রোনাল্ডোর প্রভাব এতটাই যে, তিনি এক সাক্ষাৎকারে বলেছিলেন, যে তাঁর আইডল 'মেসি নন'! রডরিগেজ জানিয়েছেন যে, তাঁর অন্যতম রোল মডেল দিয়েগো মারাদোনা। মেসি ও রোনাল্ডোর প্রতিদ্ধন্দ্বিতা আর নতুন করে কাউকে কিছু বলার নেই। তবে মেসির দেশের কন্যা এবার যা করার করে দিলেন, তা সত্যিই চর্চা হওয়ার মতোই ঘটনা।

মেসি আর বার্সেলোনায় ফিরলেন না। সৌদির ক্লাব আল হিলালে রেকর্ড অর্থে নাম লিখিয়ে, এশিয়ান ফুটবলের স্বাদ নিলেন না। মেসি বেছে নিয়েছেন মেজর লিগ সকার। এলএমটেন এখন ইন্টার মায়ামির। 'আমেরিকার ১০ নম্বর' তিনি। গত ২১ জুলাই ক্রুজ আজুলের বিরুদ্ধে ইন্টার মায়ামির জার্সিতে অভিষেক করেছেন মেসি। ম্য়াচের ৯৪ মিনিটে অনবদ্য ফ্রি-কিকে গোল করে দলকে ২-১ জিতিয়েই মাঠ ছেড়েছেন। পরিসংখ্যান বলছে যে, মেসি তাঁর সিনিয়র পেশাদার কেরিয়ারের ৮০৮ নম্বর গোলটি করে ফেললেন।

আরও পড়ুন: WATCH | Lionel Messi: ফুটবল GOAT এর জন্য মাঠে হাজির ৮০৮ ছাগল! তাজ্জব কাণ্ডে পুরো থ নেটপাড়া

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 
 

.