Cristiano Ronaldo : ধর্ষণের অভিযোগ থেকে মুক্তি পেতে কোন পদক্ষেপ নিলেন 'সিআর সেভেন'?

২০১৮ সালে সকলকে অবাক করে রোনাল্ডোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন ক্যাথরিন। ২০০৯ সালে মরশুম শেষের ছুটি কাটাতে লাস ভেগাসে গিয়েছিলেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেড তারকা।  

Updated By: Jun 30, 2022, 10:22 PM IST
Cristiano Ronaldo : ধর্ষণের অভিযোগ থেকে মুক্তি পেতে কোন পদক্ষেপ নিলেন 'সিআর সেভেন'?
মানহানির মামলা করে প্রায় পাঁচ কোটি টাকার ক্ষতিপূরণ দাবি করলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Christiano Ronaldo) বিরুদ্ধে ধর্ষণের (Christiano Ronaldo Rape Case) অভিযোগ এনেছিলেন মার্কিন মডেল ক্যাথরিন মায়োরগা (Kathryn Mayorga)। কিছুদিন আগেই সেই ঘটনা থেকে সিআর সেভেনকে (CR 7) মুক্তি দিয়েছে লাস ভেগাস আদালত। এ বার ওই মডেলের বিরুদ্ধে মানহানির মামলা করে প্রায় পাঁচ কোটি টাকার ক্ষতিপূরণ দাবি করলেন পর্তুগালের (Portugal) সুপারস্টার। শোনা যাচ্ছে ইতিমধ্যেই ক্যাথরিনের আইনজীবীকে চিঠি পাঠিয়েছেন রোনাল্ডোর আইনজীবী। 

রোনাল্ডোর আইনজীবী পিটার ক্রিশ্চিয়ানসেন লাস ভেগাস আদালতের কাছে ক্ষতিপূরণের অনুরোধ জানিয়েছেন। ক্যাথরিনের আইনজীবী লেসলিকে আদালতের তরফে নোটিস দেওয়া হয়েছে। বলা হয়েছে, রোনাল্ডোর বিরুদ্ধে মিথ্যা মামলা করেছেন লেসলির মক্কেল। তার ফলে ক্ষতিগ্রস্ত হয়েছে রোনাল্ডোর ভাবমূর্তি। সেই কারণে প্রায় ছয় লক্ষ ডলার ক্ষতিপূরণ দিতে হবে। তবে এখনও এই নোটিসের জবাব দেননি লেসলি। আগামী ৮ জুলাইয়ের মধ্যে তাঁকে উত্তর দিতে হবে। 

২০১৮ সালে সকলকে অবাক করে রোনাল্ডোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন ক্যাথরিন। ২০০৯ সালে মরশুম শেষের ছুটি কাটাতে লাস ভেগাসে গিয়েছিলেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেড তারকা। সেখানেই একটি হোটেলে তাঁকে ধর্ষণ করেছিলেন রোনাল্ডো, এমনটাই দাবি করেছিলেন ক্যাথরিন। সেই সঙ্গে তিনি আরও বলেন, শারীরিক সম্পর্ক স্থাপনের জন্য তাঁকে টাকা দিয়েছিলেন পর্তুগিজ মহাতারকা। প্রিয় তারকা সম্পর্কে এমন অভিযোগের কথা শুনে উত্তাল হয়ে ওঠে রোনাল্ডোর ভক্তরা। প্রত্যেকটি অভিযোগ অস্বীকার করেন রোনাল্ডো।

আদালতে শুনানি শুরু হওয়ার কিছুদিনের মধ্যেই অর্থের বিনিময়ে মামলাটি মিটিয়ে নেওয়ার অনুরোধ করেছিলেন ক্যাথরিন। কিন্তু আদালতই ফয়সালা করবে, এই সিদ্ধান্তে অটল থাকেন রোনাল্ডো। শেষ পর্যন্ত রোনাল্ডোকে সমস্ত অপবাদ থেকে মুক্তি দেয় লাস ভেগাস আদালত। তিরস্কারের মুখে পড়েন ক্যাথরিন। মামলাটিকে ভিত্তিহীন বলে অভিহিত করে আদালত জানিয়ে দেয়, ভবিষ্যতে চাইলেও রোনাল্ডোর বিরুদ্ধে মামলা করতে পারবেন না ক্যাথরিন। ফলে রোনাল্ডোর ক্ষতিপূরণের দাবি অপছন্দ হলেও খুব সম্ভবত তা মেটাতেই হবে সেই মার্কিন মডেলকে।

আরও পড়ুন: Jasprit Bumrah, ENG vs IND: কোন মন্ত্রে অধিনায়কত্ব করবেন? জানালেন বুমরা

আরও পড়ুন: Jos Buttler : মর্গ্যান জামানা অতীত, সীমিত ওভারের নতুন নেতা 'জস দ্য বস'

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.