WATCH | Cristiano Ronaldo: রোনাল্ডোর রকেট গোলই আল নাসেরকে রাখল খেতাবি দৌড়ে

Cristiano Ronaldo scores a golazo to keep Al Nassr alive in Saudi Pro League title race: ক্রিশ্চিয়ানো রোনাল্ডো আবারও বুঝিয়ে দিলেন যে, গোল আর তিনি হাতে হাত ধরেই চলেন। তিনি মাঠে নামলেই ঘাসও বুঝে যায় এবার ঝড় উঠবে। রোনাল্ডো ফের অসাধারণ গোল করে চমকে দিলেন।  

Updated By: May 24, 2023, 03:16 PM IST
WATCH | Cristiano Ronaldo: রোনাল্ডোর রকেট গোলই আল নাসেরকে রাখল খেতাবি দৌড়ে
রোনাল্ডো বুঝিয়ে দিলেন গোল করাটা তাঁর জলভাত! ছবি-রোনাল্ডোর ট্যুইটার থেকে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তাঁর বয়স ৩৮। কিন্তু খেলা দেখে মনে হবে আরও ১০ কী ১২ বছর অন্তত কম! ঘড়ির কাঁটাকে উল্টো দিকে ঘুরিয়ে দিয়ে রোনাল্ডো ফের বুঝিয়ে দিলেন, তাঁর মধ্যে এখনও আগুন জ্বলছে দাউদাউ করে। সৌদি প্রো লিগের (Saudi Pro League) অত্যন্ত গুরুত্বপূর্ণ ম্যাচে আল নাসের (Al Nassr) মুখোমুখি হয়েছিল আল-শাবাবের (Al-Shabab)। ৫৮ মিনিট পর্যন্ত খেলার ফল ছিল ২-২। ৫৯ মিনিটে রোনাল্ডোর রকেট গোলেই আল নাসের ৩-২ ম্যাচ জিতে নেয়, এখানেই শেষ নয়, এই জয়ের সঙ্গেই আল নাসের সৌদি লিগে খেতাবের দৌড়ে থেকে গেল। ২৮ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে আল-ইতিহাদ (Al-Ittihad) লিগ চ্যাম্পিয়ন হওয়ার প্রবল দাবিদার। তাদের হাতে এখনও দুই ম্যাচ রয়েছে। লিগ তালিকার সেকেন্ড বয় আল নাসের। ২৮ ম্যাচে ৬৩ পয়েন্ট তাদের ঝুলিতে। তবে আল নাসেরের জয় আপাতত সৌদি সেরা হওয়া কিছুটা হলেও বিলম্বিত করল আল ইতিহাদের।

আরও পড়ুন: Vinicius Junior Racially Abused: বর্ণবিদ্বেষের শিকার ভিনিসিয়াসের পাশে নেইমার-এমবাপে-রোনাল্ডো, উত্তাল ফুটবল দুনিয়া

আসা যাক রোনাল্ডোর গোলে। মাঝমাঠ থেকে বল ধরে, প্রতিপক্ষের বক্সে উঠতে শুরু করেন সিআর সেভেন। আগুয়ান পর্তুগিজ মহাতারকা তাঁর পায়ের ভাঁজে দুই মিডফিল্ডারকে মাটি ধরিয়ে দিয়ে শরীর ঘুরিয়ে রকেটের গতিতে শট মারেন। গোলকিপার ঝাঁপিয়েও রোনাল্ডোর টপ কর্নার দিয়ে ঢুকে যাওয়া শটের নাগাল পাননি।' ১৫ ম্যাচে ১৪ গোল করে রোনাল্ডো রয়েছেন লিগের সর্বাধিক গোলদাতাদের তালিকায় পাঁচে। সব জল্পনার অবসান ঘটিয়ে শেষমেশ রোনাল্ডো এসেছেন সৌদিতে। পর্তুগালের হয়ে বিশ্বকাপ ব্যর্থতা ভুলে ও ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে বিতর্তিক অধ্যায় মুছে, ফের নতুন ইনিংস শুরু করেছেন সিআরসেভেন। রোনাল্ডো এখন আল নাসেরের। তারকা স্ট্রাইকারের সঙ্গে সৌদি আরবের ক্লাবের সঙ্গে ২০২৫ সাল পর্যন্ত চুক্তি হয়েছে। প্রতি বছর রেকর্ড ২০০ মিলিয়ন ইউরো পারিশ্রমিক পাবেন তিনি। প্রথমে শোনা গিয়েছিল ২০৩০ পর্যন্ত রোনাল্ডো থাকবেন এই ক্লাবের সঙ্গে। প্রথম আড়াই বছর তাঁকে পাওয়া যাবে চেনা ফুটবলারের ভূমিকায়। এর পরের পাঁচ বছর সর্বকালের অন্যতম সেরা ফুটবলারকে সৌদি ব্যবহার করবে তাদের অ্যাম্বাসডর হিসাবে। কিন্তু না, রোনাল্ডো ফুটবলার হিসেবে থাকছেন ২০২৫ পর্যন্তই! এশিয়ার ক্লাবে রোনাল্ডো খুব ভালো ভাবে নিজেকে মানিয়ে নিয়েছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.