UEFA EURO 2020: সোশ্যাল মিডিয়ায় লম্বা পোস্টে বিরাট বার্তা দিলেন Cristiano Ronaldo

সোমবার চোয়াল শক্ত করেই ঘুরে দাঁড়ানোর মন্ত্র দিলেন পর্তুগাল ফ্যানেদের।

Updated By: Jun 28, 2021, 10:33 PM IST
UEFA EURO 2020: সোশ্যাল মিডিয়ায় লম্বা পোস্টে বিরাট বার্তা দিলেন Cristiano Ronaldo

নিজস্ব প্রতিবেদন: বেলজিয়ামের কাছে হেরেই ইউরো কাপের নকআউট পর্ব থেকে ছিটকে গিয়েছে পর্তুগাল। গতবারের ইউরো চ্যাম্পিয়ন দলের ফুটবলাররা ম্যাচের পর লকাররুমে গিয়ে কান্নায় ভেঙে পড়েন। দলের ক্যাপ্টেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) সোমবার চোয়াল শক্ত করেই ঘুরে দাঁড়ানোর মন্ত্র দিলেন পর্তুগাল ফ্যানেদের। 

এদিন ইনস্টাগ্রামে দীর্ঘ পোস্টে চলতি ইউরো কাপের ও সর্বকালের সর্বোচ্চ গোলদাতা জানান যে, তিনি এই দলের জন্য গর্বিত। রোনাল্ডো লেখেন, "আমরা যে ফুটবল খেলেছি তার জন্য গর্বিত। আমরা ইউরো কাপ ধরে রাখার সবরকম চেষ্টা করেছি। এই দল পর্তুগালের মানুষকে দারুণ আনন্দ দিয়েছে।" রোনাল্ডো বেলজিয়ামকেও শুভেচ্ছা জানাতে ভোলেননি। তিনি আগামী দিনে ঘুরে দাঁড়ানোর কথা বলেই টিমকে উজ্জীবিত করেছেন। তাঁর সংযোজন,"বেলজিয়ামকে শুভেচ্ছা। টুর্নামেন্টের অন্য দলকে জানাই গুড লাক। আমরা আরও শক্তিশালী হয়েই ফিরব।"

আরও পড়ুন: Copa America 2021: মাঠে নামছেন Messi ও Suarez, কখন, কোথায় আর কীভাবে দেখবেন ম্যাচ?

পর্তুগালের কোচ ফার্নান্দো স্যান্টোস ম্যাচের পর বলেন, "আমরা হতবাক, দুঃখিত। অনেকেই কান্নায় ভেঙে পড়েছে। আশা ছিল শেষবারের মতো জয় ছিনিয়ে নেওয়া যাবে। কিন্তু তা হলো না। বেলজিয়াম গোটা ম্যাচে মাত্র ছ'টি শট নিয়েই গোলের দেখা পেয়েছে অথচ আমরা ২৯ শট নিই যার মধ্যে দু'টি পোস্টে লাগে। তবে অভিযোগের জায়গা নেই। এটা ঠিক যে আমরা গোল শোধ করতে পারিনি।" ইউরোর ব্যর্থতা ভুলে পর্তুগাল এবার আসন্ন বিশ্বকাপে চাইবে ফের জ্বলে উঠতে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.