Cristiano Ronaldo | Georgina Rodriguez: 'তিন বার মিসক্যারেজ হয়েছে'! রোনাল্ডোর সঙ্গে দুঃস্বপ্নের রাত, অকপট জর্জিনা

Cristiano Ronaldo' partner Georgina Rodriguez suffered three miscarriages: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পার্টনার জর্জিনা রডরিগেজ তাঁর ডকুমেন্ট্রিতে এমন এক কথা বলেছেন, যা এর আগে কেউ শোনেননি। জর্জিনা সাফ জানিয়েছেন যে, তিন বার মিসক্যারেজ হয়েছে।  

Updated By: Mar 20, 2023, 06:05 PM IST
Cristiano Ronaldo | Georgina Rodriguez: 'তিন বার মিসক্যারেজ হয়েছে'! রোনাল্ডোর সঙ্গে দুঃস্বপ্নের রাত, অকপট জর্জিনা
জর্জিনা জানালেন কেমন কেটেছে তাঁর সেই রাতগুলি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রায় একবছর হতে চলল মর্মান্তিক সেই দুর্ঘটনার। যার একমাত্র সাক্ষী ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও তাঁর পার্টনার জর্জিনা রডরিগেজ (Cristiano Ronaldo' partner Georgina Rodriguez )। রোনাল্ডো-জর্জিনা তাঁদের কন্যা বেলা এসমেরাল্ডাকে (Bella Esmeralda) পৃথিবীতে স্বাগত জানাতে গিয়ে, পৃথিবীর আলো দেখাতে পারেননি বেলার যমজ দুই ভাই অ্যাঞ্জেলকে (Angel)! জর্জিনার কিন্তু এই প্রথম মিসক্যারেজের ঘটনা নয়। তিন বার মিসক্যারেজ হয়েছে তাঁর! জর্জিনাকে নিয়ে নেটফ্লিক্স (Netflix) ডোকু তৈরি করেছে। নাম আই অ্যাম জর্জিনা ( I Am Georgina)। আগামী শুক্রবার ওটিটি প্ল্যাটফর্মে প্রিমিয়র হবে স্প্যানিশ ইনফ্লুয়েন্সারের জীবনের তথ্যচিত্র। আর সেখানেই জর্জিনা নিজের ব্যাপারে এই অপ্রকাশিত তথ্য সামনে এসেছেন।

জর্জিনা বলছেন, 'প্রতিবার আমি যখন গাইনোকলোজিস্টের কাছে যেতাম, রাতে আমার দুঃস্বপ্ন আসত। আমি শুধু ভাবতাম যে, যারা আসতে চলেছে, তারা কোন জায়গায় রয়েছে। কেমন ডেলিভারি হবে, সিজার করতে হবে কিনা! প্রতিটি আলট্রাসাউন্ডে আমি ভয় পেতাম। আমার খুব চিন্তা হত। কারণ এর আগে তিন বার মিসক্যারেজ হয়েছে। বাড়িতে এসে ভেঙে পড়তাম। ওই ভয়ের অভিজ্ঞতা ভুলতে পারি না। আমি বমি করতাম। আমাদের মেয়েটা যখন এল, ওই আমাদের শক্তি দিল। আমরা সেই মুহূর্ত থেকে কিছুটা আশা নিয়ে আনন্দে বাঁচতে শুরু করি। আমরা সকল ডাক্তার এবং নার্সদের ধন্যবাদ দিতে চাই। তাঁদের অভিজ্ঞ যত্ন ও সমর্থন ছিল প্রশ্নাতীত। আমরা ওই সময়ে ভেঙে পড়েছিলাম। কঠিন সময়ে একান্তে থাকতে চেয়েছিলাম।'

আরও পড়ুন: Cristiano Ronaldo: ৩৮-এও অপরিহার্য, আসন্ন ইউরো ২০২৪ কোয়ালিফায়ারে পর্তুগাল দলে ফিরলেন রোনাল্ডো

রোনাল্ডোর জীবনে যখন এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছিল, তিনি তখন খেলছিলেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে। নবজাতক পুত্রসন্তানকে হারানোর পরের দিনই লিভারপুলের বিরুদ্ধে খেলা ছিল ম্যান ইউ-এর। সন্তান হারানোর শোকে বিহ্বল সিআরসেভেন সেই ম্যাচ খেলতে পারেননি। তবে মাঠে রোনাল্ডো না থাকলেও লিভারপুল সমর্থকরা ম্যাচের সপ্তম মিনিটে পর্তুগিজ এই তারকাকে উদ্দেশ্য করে করতালি দিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে সেই মুহূর্ত ভাইরাল হয়ে গিয়েছিল। লিভারপুল সমর্থকরা একসঙ্গে গেয়ে উঠেছিলেন রোনাল্ডোর জন্য গান। 'You’ll Never Walk Alone!' গাইতে শুরু করেছিল গ্যালারি ভর্তি সমর্থক। রোনাল্ডো ইনস্টাগ্রামে সেই ভিডিয়ো পোস্ট করে লিখেছিলেন, 'এক পৃথিবী...এক খেলা...একটাই গ্লোবাল পরিবার। ধন্যবাদ অ্যানফিল্ড। আমি এবং আমার পরিবার কখনও এই সম্মান ও সমবেদনার মুহূর্ত ভুলবে না।' রোনাল্ডোর এই অধ্যায় ভুলে যাওয়ার নয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.