ফিফার বর্ষসেরা দৌড়ে এবার মেসি, রোনাল্ডোর সঙ্গে নেইমারও

ব্যালন ডিঅরের দৌড়ে এবার মেসি, রোনাল্ডোকে চ্যালেঞ্জ নেইমারের। ফিফার বর্ষসেরা কোচের দৌড়ে পেপ গুয়ার্দিওলা,লুই এনরিকে ও জর্জ সাম্পাওলি। এগারোই জানুয়ারি জুরিখে ঘোষিত হবে ফিফার বর্ষসেরা ফুটবলারের নাম।

Updated By: Nov 30, 2015, 10:02 PM IST
ফিফার বর্ষসেরা দৌড়ে এবার মেসি, রোনাল্ডোর সঙ্গে নেইমারও

ওয়েব ডেস্ক: ব্যালন ডিঅরের দৌড়ে এবার মেসি, রোনাল্ডোকে চ্যালেঞ্জ নেইমারের। ফিফার বর্ষসেরা কোচের দৌড়ে পেপ গুয়ার্দিওলা,লুই এনরিকে ও জর্জ সাম্পাওলি। এগারোই জানুয়ারি জুরিখে ঘোষিত হবে ফিফার বর্ষসেরা ফুটবলারের নাম।

২০১৫ সালের ফিফার বর্ষসেরা পুরস্কারের জন্য  তিন ফুটবলারের নাম ঘোষণা করল ফিফা। রয়েছেন গতবারের ব্যালন ডি অর জয়ী ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

প্রত্যাশা মতন তালিকায় রয়েছেন চারবারের ব্যালন ডি অর জয়ী  লিওনেল মেসি ও রোনাল্ডো ও মেসির  সঙ্গে ব্যালন ডিঅরের লড়াইয়ে  ঢুকে পড়লেন নেইমার।
 
বর্ষসেরার ফুটবলারের মতন ফিফার বিচারে সেরা গোল পুসকাস অ্যাওয়ার্ডের জন্যও মনোনীত হয়েছেন লিওনেল মেসি। সঙ্গে আছেন  আলেসান্দ্রো ফ্লোরেনজি, ওয়েনডেল লিরা  ।

বর্ষসেরা কোচের দৌড়ে রয়েছেন বায়ার্ন মিউনিখের পেপ গুয়ার্দিওলা,বার্সেলোনার কোচ লুই এনরিকে ও চিলির জর্জ সাম্পাওলি। আগামি ১১ জানুয়ারি ঘোষিত হবে ফিফার বর্ষসেরা ফুটবলার ও কোচেদের নাম।

.