গোল করতেই রেকর্ড গড়লেন রোনাল্ডো, জয়ে ফিরল জুভেন্টাস

তাই গোলে ফেরার জন্য ছটফট করেছিলেন জুভেন্টাসের সেরা তারকা। সোমবার রাতে বোলোনার বিরুদ্ধে জুভেন্টাস পেনাল্টি পেতেই নিজেই এগিয়ে যান সিআরসেভেন।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jun 23, 2020, 12:30 PM IST
গোল করতেই রেকর্ড গড়লেন রোনাল্ডো, জয়ে ফিরল জুভেন্টাস
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন: গোলে ফিরলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ইতালিয়ান সিরি এ-তে কামব্যাক ম্যাচেই গোল পেলেন সিআরসেভেন। বোলোনার বিরুদ্ধে পেনাল্টি থেকে গোল করলেন পর্তুগিজ তারকা। জয়ে ফিরল জুভেন্টাস।

লম্বা বিরতির পর করোনা পরবর্তী সময়ে মাঠে ফিরলেও চেনা মেজাজে পাওয়া যাচ্ছিল না বিশ্বফুটবলের অন্যতম সেরা তারকাকে। এসি মিলানের বিরুদ্ধে কোপা ইতালিয়ার সেমি ফাইনালে পেনাল্টি নষ্ট করেন রোনাল্ডো। ফাইনালে নাপোলির বিরুদ্ধেও গোল পাননি তিনি। এমনকি টাইব্রেকারে তাঁর শট মারার সুযোগ আসার আগেই জুভেন্টাসের হার নিশ্চিত হয়ে যায়। তাই গোলে ফেরার জন্য ছটফট করেছিলেন জুভেন্টাসের সেরা তারকা। সোমবার রাতে বোলোনার বিরুদ্ধে জুভেন্টাস পেনাল্টি পেতেই নিজেই এগিয়ে যান সিআরসেভেন। নিজের ট্রেডমার্ক শটে গোলকিপারকে পরাস্ত করেন তারকা স্ট্রাইকার। চলতি লিগে ২২ গোল করা হয়ে গেল রোনাল্ডোর।

আর এই গোল করার সঙ্গে সঙ্গেই পর্তুগিজ তারকা রুই কোস্তাকে পিছনে ফেলে দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সিরি-এ তে কোনও পর্তুগিজ তারকার সর্বাধিক গোলের রেকর্ড নিজের নামে করে ফেললেন সিআর সেভেন।  ১৯৯৪ থেকে ২০০৬ সালের মধ্যে সিরি-এ তে ফ্লোরেন্তিনা এবং মিলানে খেলেছিলেন রুই কোস্তা। করেছিলেন ৪২টি গোল। মাদ্রিদ থেকে তুরিনে আসার দুই মরশুমের মধ্যেই রুই কোস্তাকে টপকে গেলেন। বর্তমানে ইতালির লিগে রোনাল্ডোর গোলসংখ্যা ৪৩।

ম্যাচের ৩৬ মিনিটে জুভেন্টাসের জয় নিশ্চিত করে দেয় আর্জেন্টাইন পাওলো দিবালার গোল। দ্বিতীয়ার্ধে রোনাল্ডোর একটা গোল অফ সাইডের কারণে বাতিল হয়। বোলোনাকে হারিয়ে লিগ খেতাবের পথে আরও একধাপ এগিয়ে গেল জুভেন্টাস। দ্বিতীয় স্থানে থাকা লাজিও-র থেকে ৪ পয়েন্টে এগিয়ে রোনাল্ডোরা। টানা নয় বার ইতালিয়ান সিরি-এ জিতে ইতিহাস গড়ার হাতছানি রোনাল্ডোর জুভেন্টাসের সামনে।

আরও পড়ুন - কীভাবে টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন হয়েছিলেন সৌরভ গাঙ্গুলি? এতদিন পরে বললেন প্রাক্তন নির্বাচক

.