WATCH | Cristiano Ronaldo: 'প্রেমের জোয়ারে ভাসাবে দোঁহারে', রোনাল্ডো-জর্জিনা কিনেছেন ৫৬ কোটির প্রমোদতরী!

Cristiano Ronaldo and Georgina Rodriguez bought £5.5m superyacht: ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও তাঁর পার্টনার জর্জিনা রডরিগেজ, দু'জনেই ভালোবাসেন সমুদ্রে ভেসে প্রেম করতে। আর ভালোবাসার জন্য তাঁরা খরচ করলেন ৫৬ কোটি টাকা। কিনে ফেলেছেন সুপারইয়ট অ্যাজিমুট গ্রাঁদে।

Updated By: Apr 11, 2023, 05:59 PM IST
WATCH | Cristiano Ronaldo: 'প্রেমের জোয়ারে ভাসাবে দোঁহারে', রোনাল্ডো-জর্জিনা কিনেছেন ৫৬ কোটির প্রমোদতরী!
জর্জিনা জানালেন তাঁদের স্বপ্নের ইয়ট কেনার গল্প

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'প্রেমের জোয়ারে ভাসাবে দোঁহারে/ বাঁধন খুলে দাও, দাও দাও।' ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) ও তাঁর পার্টনার জর্জিনা রডরিগেজ (Georgina Rodriguez) দু'জনেই 'থ্যালাসোফাইল'। অর্থাৎ সাগর ভালোবাসেন। আর ভালোবাসেন জলে ভেসে একে-অপরকে সোহাগে-আদরে ভরিয়ে দিতে। কখনও স্পেনের ইবিজা তো কখনও মুইয়োকাতে পরিবারের সঙ্গে চলে যান সিআরসেভেন। আবার কখনও মাদেইরাতেও পাওয়া যায় রোনাল্ডোকে। ভূমধ্যসাগেরর নীল জলে ভেসে রোনাল্ডো ডুব দেন জর্জিনার ঠোঁটে। আর রোনাল্ডো-জর্জিনাকে প্রায়ই দেখা যায় চোখ ধাঁধানো এক প্রমোদতরীতে। ২০২০-র কোভিড মহামারীতে রোনাল্ডো-জর্জিনা থাকার জন্য বেছে নিয়েছিলেন সুপারইয়টই।

সম্প্রতি জর্জিনা তাঁদের বোট কেনার কথা ভেবে নস্ট্যালজিক হয়ে পড়েছেন। ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তাঁদের অ্যাজিমুট গ্রাঁদে কেনার গল্প। জর্জিনা লিখেছেন যে, এক গ্রীষ্মের দুপুরে তাঁরা কিনতে গিয়েছিলেন এই সুপারইয়ট। এখন একটু আলোকপাত করা যাক এই ৮৮ ফুট লম্বা বিলাসবহুল জলযানটির ওপর। রোনাল্ডো-জর্জিনার স্বপ্নের বোটের দাম ৫.৫ মিলিয়ন পাউন্ড। অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ৫৬ কোটি ১২ লক্ষ টাকার কাছাকাছি। এখন প্রশ্ন কী আছে এই সুপারইয়টে! বলা যেতে পারে এটি একপ্রকার ভাসমান বাড়িই। রয়েছে পাঁচটি অত্যন্ত স্বাচ্ছন্দ্যদায়ক কেবিন। আছে ছ'টি দুর্দান্ত বাথরুম। এখানেই শেষ নয়। রয়েছে আধুনিক কিচেন, দু'টি রিলাক্সেশন এরিয়া, একটি বিরাট লাউঞ্জ ও অসাধারণ ডাইনিং রুমও আছে সুপারইয়টের পেটের মধ্যে। ১৯০০ হর্সপাওয়ারের ইঞ্জিন রয়েছে এই সুপারইয়টে। সর্বোচ্চ ২৮ নটিকাল মাইল বেগে ছুটতে পারে। কার্বন ফাইবার দিয়ে তৈরি ৯৩ টনের এই জলযান। যা দেখলে চোখ কপালে উঠতে বাধ্য।

আরও পড়ুন: WATCH | Cristiano Ronaldo: অপ্রতিরোধ্য...৩৮ বছরের 'যুবক' সময়কে বানাচ্ছেন বৃদ্ধ। যেন ম্যাজিক শো চলছে...

ইউরোপিয়ান ফুটবলের বর্ণময় অধ্যায় আপাতত শেষ করেছেন রোনাল্ডো। তিনি এখনএশিয়ায়। খেলছেন সৌদি আরবের ক্লাব আল-নাসেরে। পর্তুগিজ মহাতারকা, জর্জিনা ও তাঁদের পাঁচ সন্তান মধ্যপ্রাচ্যের নতুন জীবন মানিয়ে নিচ্ছেন ধীরে ধীরে। রোনাল্ডোর কন্যা অ্যালানাও শিখছে আরবি  ভাষা। রোনাল্ডো ইতিমধ্যেই সৌদি প্রো লিগে নিজের ছাপ রেখেছেন। একেবারে ঢাক ঢোল পিটিয়ে রোনাল্ডোকে নিয়ে এসেছে সৌদির বিখ্যাত ক্লাব। তিন বছরে ৬০০ মিলিয়ন ইউরোর চুক্তিতে, সিআরসেভেন এসেছেন সৌদিতে। দেশের পাশাপাশি রোনাল্ডো পর্তুগালের জার্সিতেও ইউরো কোয়ালিফায়ারের ম্যাচে ফুল ফোটাচ্ছেন।সম্প্রতি এক গোল করে আর মন ভরছে না চল্লিশ ছুঁই ছুঁই গোলমেশিনের। তাঁর ফুটবল দেখে পণ্ডিতরা বলতে শুরু করেছেন যে, রোনাল্ডো সময়ের কাঁটা ঘুরিয়ে দিচ্ছে। মাঠে তাঁর বিদ্যুৎগতি ও গোল করার অবিশ্বাস্য ক্ষমতায় ফের একবার থ ফুটবলবিশ্ব।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.