জাডেজা এনগেজড, পাত্রী কেমন হল?

জীবনের দ্বিতীয় ইনিংসের পথে এবার এককদম এগোলেন রবীন্দ্র জাডেজা। ভারতীয় ক্রিকেটের এই অল রাউন্ডার তারকার বাগদান পর্ব আজ সম্পন্ন হল। পাত্রীর নাম রিভা সোলাঙ্কি। পাত্র যদি অল রাউন্ডার হয়ে থাকেন তো পাত্রীও কিছু কম যান না। রাজকোটের একটি মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং ফার্মে কর্মরত রিভা। জাডেজার নিজস্ব রেস্তরাঁ “জাড্ডুস ফুড ফিল্ড”-এ আজ অত্যন্ত ঘরোয়াভাবে সম্পন্ন হয় এই বাগদান পর্ব। উপস্থিত ছিলেন শুধুমাত্র ঘনিষ্ঠ আত্মীয়-পরিজনরা।

Updated By: Feb 5, 2016, 07:45 PM IST
জাডেজা এনগেজড, পাত্রী কেমন হল?

ওয়েব ডেস্ক : জীবনের দ্বিতীয় ইনিংসের পথে এবার এককদম এগোলেন রবীন্দ্র জাডেজা। ভারতীয় ক্রিকেটের এই অল রাউন্ডার তারকার বাগদান পর্ব আজ সম্পন্ন হল। পাত্রীর নাম রিভা সোলাঙ্কি। পাত্র যদি অল রাউন্ডার হয়ে থাকেন তো পাত্রীও কিছু কম যান না। রাজকোটের একটি মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং ফার্মে কর্মরত রিভা। জাডেজার নিজস্ব রেস্তরাঁ “জাড্ডুস ফুড ফিল্ড”-এ আজ অত্যন্ত ঘরোয়াভাবে সম্পন্ন হয় এই বাগদান পর্ব। উপস্থিত ছিলেন শুধুমাত্র ঘনিষ্ঠ আত্মীয়-পরিজনরা।

এনগেজমেন্টের পর বেশ ফুরফুরে মেজাজেই পাওয়া গেল রবীন্দ্র জাডেজাকে। বললেন, “ক্রিকেট খেলায় ভাগ্যটা একটা বড় ফ্যাক্টর। আশা করব রিভার ভাগ্যে আমার ক্রিকেট কেরিয়ার আরও সমৃদ্ধ হবে।”

তবে একসঙ্গে এও জানালেন যে “টাইট শিডিউল”। ক্রীড়াসূচিতে একের পর এক টুর্নামেন্ট রয়েছে। তাই এখনই বিয়ের কোনও পরিকল্পনা নেই। চেষ্টা করছেন বিয়ের জন্য সময় বের করার।

বাগদত্তা রিভা লাজুক মুখে বললেন, “ক্রিকেট খেলা নিয়ে এতদিন সেরকম কোনও উত্সাহ ছিল না। তবে এবার থেকে খেলাটা দেখব।”

.