বান্ধবীর ব্যক্তিগত ছবি আপলোডের অভিযোগে গ্রেফতার বাংলাদেশী ক্রিকেটার

বান্ধবীর 'সেনসেটিভ' ছবি আপলোড করার অভিযোগে বাংলাদেশ পুলিসের হাতে গ্রেফতার হলেন সেদেশের জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় আরাফাত সানি। দুই সপ্তাহ আগে সানির দীর্ঘ দিনের বান্ধবীর দায়ের করা অভিযোগের ভিত্তিতে ঢাকা সংলগ্ন আমিনবাজার এলাকায় এই বছর তিরিশের বাঁ-হাতি স্লো বোলারের বাড়ি তল্লাশি করে পুলিস। স্থানীয় পুলিস প্রধান জামালুদ্দিন মির একথা জানিয়েছেন।

Updated By: Jan 22, 2017, 03:55 PM IST
বান্ধবীর ব্যক্তিগত ছবি আপলোডের অভিযোগে গ্রেফতার বাংলাদেশী ক্রিকেটার

ওয়েব ডেস্ক: বান্ধবীর 'সেনসেটিভ' ছবি আপলোড করার অভিযোগে বাংলাদেশ পুলিসের হাতে গ্রেফতার হলেন সেদেশের জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় আরাফাত সানি। দুই সপ্তাহ আগে সানির দীর্ঘ দিনের বান্ধবীর দায়ের করা অভিযোগের ভিত্তিতে ঢাকা সংলগ্ন আমিনবাজার এলাকায় এই বছর তিরিশের বাঁ-হাতি স্লো বোলারের বাড়ি তল্লাশি করে পুলিস। স্থানীয় পুলিস প্রধান জামালুদ্দিন মির একথা জানিয়েছেন।

সংবাদ সংস্থা এএফপি ওই পুলিস আধিকারিককে উদ্ধৃত করে বলেছে, "তিনি (মহিলা) জানিয়েছেন যে তাঁর ও আরাফাত সানির বেশ কিছু ব্যক্তিগত ছবি একটি নকল ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করে তাতে আপলোড করেছেন সানি। মহিলার মতে, ছবিগুলি আপত্তিজনক এবং মানহানিকর"। আর এই অভিযোগের প্রেক্ষিতে ওই ক্রিকেটারকে গ্রেফতার করা হয় এবং আদালতে তুলে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের পুলিসি হেফাজত চাওয়া হয়। দোষী সাব্যস্ত হলে সানির ১৪ বছরের জেল বা ১০ মিলিয়ন টাকা জরিমানা হতে পারে।

আরও পড়ুন- দ্বিতীয় টেস্টে সাকিব আল হাসানের জন্যই লড়াইয়ে ফিরল বাংলাদেশ

গোটা ঘটনাটিকে 'ব্যক্তিগত বিষয়' বলে এখনই এই বিষয়ে কোনও মন্তব্য না করে পরিস্থিতির উপর নজর রাখতে চেয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিফ এক্সিকিউটিভ নিজামুদ্দিন চৌধুরী।

উল্লেখ্য, আরাফাত সানি মোট ১৬টি আন্তর্জাতীক ওয়ান ডে ম্যাচ খেলেছেন এবং ২৪টি উইকেট নিয়েছেন। পাশাপাশি ১০টি টি-টোয়েন্টি খেলে ১২টি উইকেট পেয়েছেন। কিন্তু শুধু ব্যক্তি জীবনেই নয়, আরাফাত সানির ক্রিকেট কেরিয়ারেও বিতর্কের ছাপ রয়েছে। ২০১৬ সালের আইসিসি ওয়ার্ল্ড টি-টোয়েন্টিতে 'ইললিগাল বোলিং অ্যাকশান'-এর জন্য সাসপেন্ড করা হয়েছিল তাঁকে। তখন থেকে তিনি দেশের ফার্স্ট ক্লাস ডোমেস্টিক ক্রিকেটে ঢাকা মেট্রোপলিসের হয়ে খেলছেন। প্রসঙ্গত, সাম্প্রতিক কালে, সানি হলেন তৃতীয় ক্রিকেটার যাঁকে গ্রেফতার হতে হল। এর আগে রুবেল হোসেন এবং শাহাদাত হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন-ইডেনে তৃতীয় একদিনের ম্যাচে ইংল্যান্ড পাচ্ছে না অ্যালেক্স হেলসকে

.