র‍্যামোসের কথা জিজ্ঞেস করতেই রেগে গেলেন রোনাল্ডো

ফের মেজাজ হারালেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সাংবাদিকের প্রশ্নে রেগে গিয়ে সাংবাদিক সম্মেলনের মাঝপথেই উঠে চলে গেলেন সিআর সেভেন। রিয়াল মাদ্রিদে সার্জিও র‍্যামোসের ভবিষ্যত নিয়ে প্রশ্ন করতেই চোটে লাল পর্তুগিজ তারকা। 

Updated By: Jul 6, 2015, 05:26 PM IST
র‍্যামোসের কথা জিজ্ঞেস করতেই রেগে গেলেন রোনাল্ডো

ব্যুরো: ফের মেজাজ হারালেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সাংবাদিকের প্রশ্নে রেগে গিয়ে সাংবাদিক সম্মেলনের মাঝপথেই উঠে চলে গেলেন সিআর সেভেন। রিয়াল মাদ্রিদে সার্জিও র‍্যামোসের ভবিষ্যত নিয়ে প্রশ্ন করতেই চোটে লাল পর্তুগিজ তারকা। 

এরপর আর সাংবাদিকের প্রশ্নের উত্তর দেওয়ার প্রয়োজন মনে করেননি রোনাল্ডো। নয়া মরশুমে রিয়ালে অনিশ্চিত স্প্যানিশ ডিফেন্ডার র‍্যামস। এই অবস্থায় রিয়ালে র‍্যামসের ভবিষ্যত নিয়ে রোনাল্ডোকে প্রশ্ন করা হয়। প্রথমে চুপ করে থাকলেও পরে সাংবাদিক সম্মেলন মাঝপথে বাতিল করে উঠে যান ফিফার বর্ষসেরা ফুটবলার। তবে সাংবাদিকের মুখোমুখি হয়ে এই প্রথম মেজাজ হারালেন না রিয়ালের সেরা তারকা। গত মার্চ মাসে একটি ম্যাচ হারের পর এক সাংবাদিকের প্রশ্ন ক্ষেপে যান রোনাল্ডো। তারপর দীর্ঘ সময় ধরে সাংবাদিকদের মুখোমুখি হননি সিআর সেভেন। এবার র‍্যামস প্রসঙ্গে মেজাজ হারালেন। তাই সাভাবিকভাবেই প্রশ্ন উঠছে রোনাল্ডো কো গুস্সা কিউ আতা হ্যায়।

.