IPL 2021: Covid-19 রিপোর্ট নেগেটিভ হলেই ঢোকা যাবে ওয়াংখেড়েতে

করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে আরব সাগরের তীরবর্তী শহরে। গত শুক্রবার নতুন করে মুম্বইতে ৯২০০ জন করোনা আক্রান্ত হয়েছেন। মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১,৯০৯। দেখতে গেলে এই ওয়াংখেড়ে কিন্তু করোনার আঁতুড়ঘর।

Updated By: Apr 10, 2021, 09:46 PM IST
IPL 2021: Covid-19 রিপোর্ট নেগেটিভ হলেই ঢোকা যাবে ওয়াংখেড়েতে

নিজস্ব প্রতিবেদন: করোনা (Covid-19) বিধ্বস্ত মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium) শনিবার থেকে শুরু হল আইপিএল (IPL 2021) । দিল্লি ক্যাপিটালস ও চেন্নাই সুপার কিংসের ম্যাচ দিয়ে শুরু হল ওয়াংখেড়ে পর্ব। এখানে হবে আরও ৯টি আইপিএল ম্যাচ। তবে মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশন (Mumbai Cricket Association) করোনার কথা মাথায় রেখেই অ্যাপেক্স কাউন্সিলের সকল সদস্যদের জন্য নতুন করোনা বিধি চালু করল। এমসিএ জানাচ্ছে যে, আইপিএল চলাকালীন ওয়াংখেড়েতে ঢুকতে গেলে হাতে করোনা নেগেটিভ সার্টিফিকেট নিয়েই আসতে হবে।

এমসিএ সচিব সঞ্জয় নায়েক সকল সদস্যদের এই মর্মে চিঠি পাঠিয়েছন। সেখানে লেখা হয়েছে, "প্রিয় অ্যাপেক্স কাউন্সিলের সদস্যবৃন্দ, বিসিসিআই-এর নিয়ম মেনে ওয়াংখেড়ে স্টেডিয়ামে আগত সকল আধিকারিককে আরটি-পিসিআর পরীক্ষার নেগেটিভ রিপোর্ট দেখাতে হবে। ম্যাচের ৪৮ ঘণ্টা আগে সেই পরীক্ষা করাতে হবে। এমনকী যাঁরা করোনার টিকা নিয়েছেন, তাঁদের জন্যও এই নিয়ম বহাল থাকবে। প্রতিটি ম্যাচে স্টেডিয়ামে ঢোকার আগে এই রিপোর্ট দেখাতে হবে। সকলকে অনুরোধ করা হচ্ছে পরীক্ষা করে, নেগেটিভ রিপোর্ট নিয়েই খেলার দিন আসুন।"

আরও পড়ুন: Imran বলেছেন ধর্ষণের জন্য দায়ী মহিলাদের পোশাক! পাক প্রধানমন্ত্রীকে ধুয়ে দিলেন Ashwin

 
করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে আরব সাগরের তীরবর্তী শহরে। গত শুক্রবার নতুন করে মুম্বইতে ৯২০০ জন করোনা আক্রান্ত হয়েছেন। মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১,৯০৯। দেখতে গেলে এই ওয়াংখেড়ে কিন্তু করোনার আঁতুড়ঘর। আইপিএল শুরুর মুখেই এখানে দুই দফায় মোট ১৩ জন করোনা আক্রান্ত হয়েছিলেন। যদিও পরে তাঁদের রিপোর্ট নেগেটিভ আসে। সব দেখেই এমসিএ আর কোনও ঝুঁকি নিতে নারাজ।

.