ICC বোর্ড মিটিং স্থগিত, চেয়ারম্যান পদে থেকে যেতে পারেন শশাঙ্ক মনোহর

চলতি বছরের জুন মাসে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলরে চেয়ারম্যান পদের মেয়াদ শেষ হয়ে যাওয়ার কথা ছিল শশাঙ্ক মনোহরের।

Updated By: Apr 24, 2020, 08:52 PM IST
ICC বোর্ড মিটিং স্থগিত, চেয়ারম্যান পদে থেকে যেতে পারেন শশাঙ্ক মনোহর

নিজস্ব প্রতিবেদন: করোনার জন্য  কারোর পৌষ মাস, কারোর সর্বনাশ। এখানে বিশ্বব্যাপী মানুষের সর্বনাশ হলেও পৌষমাস প্রাক্তন BCCI সভাপতি এবং বর্তমানে ICC চেয়ারম্যান শশাঙ্ক মনোহরের। করোনার জন্য গোটা বিশ্বে তৈরি হয়েছে অচলাবস্থা। কোভিড 19 মহামারীতে আইসিসি-র বোর্ড মিটিং আপাতত স্থগিত রাখা হয়েছে । তাই আপাতত ICC চেয়ারম্যান পদে বহাল থাকবেন শশাঙ্ক মনোহর।

চলতি বছরের জুন মাসে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলরে চেয়ারম্যান পদের মেয়াদ শেষ হয়ে যাওয়ার কথা ছিল শশাঙ্ক মনোহরের। পরবর্তী চেয়ারম্যান হওয়ার সম্ভাবনা বেশি ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান কোলিন গ্রেভসের।করোনার জন্য গোটা বিশ্বে অভূতপূর্ব পরিস্থিতি তৈরি হওয়ার ফলে ICC-র  চেয়ারম্যান পদের রদবদল হচ্ছে না। ICC-র এক বোর্ড সদস্য সংবাদসংস্থা PTI-কে জানিয়েছেন,"এটা নিশ্চিত, নিয়ম অনুযায়ী  শশাঙ্ক মনোহরকে সরে যেতে হবে। কিন্তু এই মুহূর্তে বিশ্বজুড়ে যা পরিস্থিতি তাতে জুন মাসে বোর্ড মিটিং করা নিয়ে সংশয় আছে। তাই যতদিন সভা না হবে ততদিন শশাঙ্ক মনোহর ICC-র চেয়ারম্যান দায়িত্ব সামলাবেন।"

 

ক্রিকেট বিশ্বে ওপেন সিক্রেট শশাঙ্ক মনোহরের সঙ্গে ভারতীয় ক্রিকেট বোর্ডের সম্পর্ক খুব একটা ভালো না। তাই প্রাক্তন বোর্ড সভাপতির ICC-র চেয়ারম্যানের মেয়াদ বাড়াতে খুব একটা খুশি নয় বিসিসিআই কর্তারা। এক বিসিসিআই কর্তা জানান, শশাঙ্ক মনোহরের থেকে গ্রেভসের সঙ্গে তাদের কাজের সম্পর্ক ভালো হবে।

আরও পড়ুন- গম্ভীরের দুই মেয়েকে দেখাশোনা করতেন, লকডাউনে মৃত্যু পরিচারিকার; শেষকৃত্যের দায়িত্ব নিলেন গৌতম

.