আইপিএলে নয়া বিতর্ক, খুনের হুমকি পেলেন ধারাভাষ্যকার

 বেঙ্গালুরুর ম্যাচে তিনি ধারাভাষ্য দিয়েছেন। 

Updated By: Apr 4, 2019, 06:04 PM IST
আইপিএলে নয়া বিতর্ক, খুনের হুমকি পেলেন ধারাভাষ্যকার

নিজস্ব প্রতিবেদন : ১২ বছরে অনেক বিতর্ক জড়িয়েছে আইপিএলকে। তবে এমন কাণ্ড এর আগে কখনও হয়েছে কি না সন্দেহ! ফিক্সিং, আম্পায়ারিংয়ে ভুল, মাঁকড়ীয় আউটসহ একাধিক বিতর্কিত ঘটনা ঘটেছে আইপিএলে। কিন্তু এর আগে আইপিএলের কোনও ধারাভাষ্যকারকে খুনের হুমকি কেউ দিয়েছেন বলে খবর নেই। এবারের আইপিএল সংস্করণে সেরকমই কাণ্ড ঘটল। খুনের হুমকি দেওয়া হল নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার ও ধারাভাষ্যকার সাইমন ডুলকে। 

আরও পড়ুন-  ভালবাসা অটুট! ধোনির জন্য প্ল্যাকার্ড হাতে বৃদ্ধা, ম্যাচ হেরে হৃদয় জিতে গেলেন মাহি

আইপিএলে এখনও জয়ের দেখেনি বিরাট কোহলির বেঙ্গালুরু। এত ভাল টিম! তার পরও কেন এমন দুরবস্থা! দলের এমন খারাপ পারফরম্যান্সের ব্যাখ্যা দিতে পারছেন না ক্যাপ্টেন কোহলি। কোনও ম্যাচে ব্যাটিং ফ্লপ। কোনও ম্যাচে আবার বোলাররা ম্যাচ ডুবিয়ে দিচ্ছেন। এবি ডিভিলিয়ার্স, বিরাট কোহলিরা কিছুতেই বিপক্ষ দলের সঙ্গে এঁটে উঠতে পারছেন না। হতাশা বাড়ছে বেঙ্গালুরু সমর্থকদের। দলের হার-জিতের সঙ্গে সমর্থকদের আবেগ জড়িয়ে থাকাটা স্বাভাবিক ব্যাপার। কিন্তু আবেগের বশে কেউ যদি মাত্রা ছাড়িয়ে ফেলেন তা হলেই বিপদ। সেটাই ঘটল এবার। 

আরও পড়ুন-  বলিউডের গানে TikTok ভিডিও, বিপাকে পাকিস্তানের ক্রিকেটার

আইপিএলে এবার ধারাভাষ্যকার হিসাবে রয়েছেন ডুল। বেঙ্গালুরুর ম্যাচে তিনি ধারাভাষ্য দিয়েছেন। সেই ম্যাচে বেঙ্গালুরুর খারাপ পারফরম্যান্সের পর ডুক সমালোচনামূলক কিছু কথা বলেছিলেন। সেটাই মেনে নিতে পারলেন না এক বেঙ্গালুরু সমর্থক। ধর্মিশ মূর্তি নামের সেই সমর্থক তাঁকে খুনের হুমকি দিয়ে ফেললেন। টুইটারে একটি স্ক্রিনশট পোস্ট করে উদ্বেগের কথা জানিয়েছেন ডুল। তিনি লিখেছেন, ''ধর্মিশ মনে হয় আমার উপর খুশি নন। তবে তাঁকে আমি ঠিক কী বলেছি সেটাই তো বুঝতে পারছি না। তাই বলে খুনের হুমকি! বন্ধু, ক্রিকেট শুধুই খেলা, শান্ত হও।'' ধর্মিশ তাঁকে হুমকি দিয়ে বলেছেন, বেঙ্গালুরু নিয়ে আর কথা বলার আগে ভেবে বলো। বেঙ্গালুরু নিয়ে এবার কিছু বললে তোমাকে খুন করব।

.