খেলোয়াড় নেই, তাই কোচই নেমে পড়লেন খেলতে

ভিসা না পাওয়ায় গুরুত্বপূর্ণ এক খেলোয়াড় খেলতে পারছেন না, তাই তার বদলে মাঠে নেমে খেলতে হচ্ছে কোচকেই। যে কোচ অনেকদিন আগে আন্তর্জাতিক হকি থেকে অবসর নিতে নিয়েছেন। এমন ঘটনাই ঘটছে গুয়াহাটিতে সাফ গেমসে হকির ম্যাচে। ১২তম সাফ গেমসে ভারতের বিরুদ্ধে ম্যাচে খেলোয়াড় হিসেবে স্টিক হাতে নেমে পড়লেন পাকিস্তানের কোচ রেহান বাট। সেই ম্যাচে ভারতকে ২-১ গোলে হারিয়েও দিল পাকিস্তান।

Updated By: Feb 9, 2016, 10:56 AM IST

ওয়েব ডেস্ক: ভিসা না পাওয়ায় গুরুত্বপূর্ণ এক খেলোয়াড় খেলতে পারছেন না, তাই তার বদলে মাঠে নেমে খেলতে হচ্ছে কোচকেই। যে কোচ অনেকদিন আগে আন্তর্জাতিক হকি থেকে অবসর নিয়ে নিয়েছেন। এমন ঘটনাই ঘটছে গুয়াহাটিতে সাফ গেমসে হকির ম্যাচে। ১২তম সাফ গেমসে ভারতের বিরুদ্ধে ম্যাচে খেলোয়াড় হিসেবে স্টিক হাতে নেমে পড়লেন পাকিস্তানের কোচ রেহান বাট। সেই ম্যাচে ভারতকে ২-১ গোলে হারিয়েও দিল পাকিস্তান।

গ্রুপ লিগের আগের দুটো ম্যাচেও খেলতে নেমেছিলেন এই পাক কোচ। আসলে সামিউল্লা নামের এক খেলোয়াড় ভারতে আসার জন্য ভিসা পাননি, পাক হকি ফেডারেশন তাই পরিবর্ত হিসেবে কোচ বাটকে খেলোয়াড় হিসেবে নাম নথিভুক্ত করে। দলে ১৫ জন খেলোয়াড়কে নথিভুক্ত করেছিল পাকিস্তান। কিন্তু ভিসা সমস্যায় সামিউল্লা আসতে না পারায়, আর কোনও উপায় ছিল না পাকিস্তানে। কোচই তাই খেলোয়াড় বনে গেলেন।

.