Chris Gayle: বর্ধমানের বুকে 'ক্রিস গেইল স্ট্রম'! কেন আসছেন, কবে আসছেন 'দ্য ইউনিভার্স বস'?

প্রতি বছর বর্ধমানের মালির মাঠে আয়োজিত হয়ে থাকে রাজনন্দিনী কাপ। টেনিস বলের এই প্রতিযোগিতায় অতীতে একাধিক তারকা ক্রিকেটারদের দেখা গিয়েছে।

Reported By: সব্যসাচী বাগচী | Updated By: Jan 27, 2023, 08:24 PM IST
Chris Gayle: বর্ধমানের বুকে 'ক্রিস গেইল স্ট্রম'! কেন আসছেন, কবে আসছেন 'দ্য ইউনিভার্স বস'?
'দ্য ইউনিভার্স বস'-এর অপেক্ষায় বর্ধমান! ফাইল চিত্র

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বর্ধমানে আসছেন ক্রিস গেইল (Chris Gayle) ! হেড লাইন দেখে অনেকে অবাক হচ্ছেন তো! তবে ঘটনাটা কিন্তু সত্যি। গুগল করে দেখলাম বর্ধমান থেকে সুদূর জামাইকার দুরত্ব ১৫, ১৩৪ কিলোমিটার! তবুও লিখছি যে, 'দ্য ইউনিভার্স বস' (The Universe Boss) আগামি ২৯ জানুয়ারি বর্ধমানের (Bardhaman) মাটিতে পা রাখবেন ওয়েস্ট ইন্ডিজের (West Indies) প্রাক্তন ওপেনার। এবং সেটা ক্রিকেটের জন্য। তাও আবার টেনিস বলের প্রতিযোগিতায় 'চিফ গেস্ট' হিসেবে সেখানে থাকবেন বিস্ফোরক বাঁহাতি ব্যাটার। 

আসলে প্রতি বছর বর্ধমানের মালির মাঠে আয়োজিত হয়ে থাকে রাজনন্দিনী কাপ (Rajnandini Cup 2023)। টেনিস বলের এই প্রতিযোগিতায় অতীতে একাধিক তারকা ক্রিকেটারদের দেখা গিয়েছে। চার দিন ধরে চলা এই টেনিস বলের প্রতিযোগিতার শেষ দিন গেইল আসছেন বলে উদ্যোক্তাদের পক্ষ থেকে দাবি করা হয়েছে। এমনকি উদ্যোক্তাদের ফেসবুক পেজে গেইলের একটি ভিডিয়ো বার্তাও পোস্ট করা হয়েছে। সেখানে গেইলের দাবি, তিনিও সেই প্রতিযোগতায় আসার জন্য মুখিয়ে রয়েছেন। 

আরও পড়ুন: Cristiano Ronaldo VS Rudi Garcia: ফের অশান্তি! এবার আল নাসেরের কোচের সঙ্গেও রোনাল্ডোর লেগে গেল?

আরও পড়ুন: Novak Djokovic, Australian Open 2023: এক বছর আগের অপমান মনে রেখে ফের মেগা ফাইনালে জোকার, সামনে চিচিপাস

মাত্র ৪৭ সেকেন্ডের সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে জামাইকার সুন্দর পাহাড়। সেই বার্তায় গেইল বলছেন, "এই তোমরা কেমন আছো? আমি ইউনিভার্স বস কথা বলছি। আমি জায়গার নামটা উচ্চারণ করতে পারছি না। তবে এটা ওয়েস্ট বেঙ্গলের একটা জায়গা। রাজনন্দিনী কাপে আমি আপনাদের সঙ্গে থাকছি। খুব দ্রুত দেখা হচ্ছে।" 

উদ্যোক্তাদের রবিবার দুপুর নাগাদ বর্ধমানের মাটিতে পা দেবেন গেইল। সে দিন রাজনন্দিনী কাপের শেষ দিনের খেলা। সেই খেলার ফাঁকে হুড খোলা গাড়িতে তাঁকে মাঠ প্রদক্ষিণ করতে দেখা যাবে। গেইলের নিরাপত্তা সুনিশ্চিত করতে বাড়তি পুলিস মোতায়েন থাকবে বলে জানা গিয়েছে। 

বর্ধমানে বেশ জাঁকজমকের সঙ্গে এই রাজনন্দিনী কাপ ক্রিকেট প্রতিযোগিতা আয়োজন করা হয়। এর আগে এই প্রতিযোগিতায় কপিল দেব, গৌতম গম্ভীর, হরভজন সিং এসেছেন। সবাইকে চমক দিয়ে সেখানে এসেছিলেন 'ক্রিকেটের রাজপুত্র' ব্রায়ান লারা। আর এবার গেইল আসছেন। কোভিডের জন্য গত দু'ছর এই প্রতিযোগিতা স্থগিত ছিল। তবে এবার ফের জাঁকজমকভাবে চার দিনের এই ক্রিকেট কার্নিভাল আয়োজন করা হচ্ছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.