IPL 2019, CSKvKXIP : পঞ্জাবকে হারিয়ে জয়ে ফিরল ধোনির চেন্নাই

১৬১ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে শুরুতেই ক্রিস গেইল ও মায়াঙ্ক আগরওয়ালের উইকেট হারিয়ে চাপে পড়ে যায় পঞ্জাব।

Updated By: Apr 6, 2019, 08:36 PM IST
IPL 2019, CSKvKXIP : পঞ্জাবকে হারিয়ে জয়ে ফিরল ধোনির চেন্নাই

নিজস্ব প্রতিবেদন : অধিনায়ক ধোনির ঠাণ্ডা মাথা আর বুদ্ধিদীপ্ত নেতৃত্ব আইপিএলে আবার জয়ের সরণীতে ফিরে এল সিএসকে। ঘরের মাঠে ২২ রানে প্রীতির দলকে হারিয়ে দিল চেন্নাই।

এদিন টস জিতে অবশ্য প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন চেন্নাই অদিনায়ক মহেন্দ্র সিং ধোনি। চোটের কারণে এই ম্যাচে খেলেননি ডোয়াইন ব্রাভো। দলে বেশ কয়েকটি পরিবর্তন করে চেন্নাই। ফাফ দু প্লেসি, কাগেলেজিন আর হরভজন সিং প্রথম একাদশে ছিলেন। শেন ওয়াটসনের ২৬, ফাফ দুপ্লেসির ৫৪ আর অধিনায়ক ধোনির অপরাজিত ৩৭ রানে ভর করে ৩ উইকেট হারিয়ে ১৬০ রান তোলে চেন্নাই। ৩টি উইকেটই নেন রবিচন্দ্রন অশ্বিন।

১৬১ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে শুরুতেই ক্রিস গেইল ও মায়াঙ্ক আগরওয়ালের উইকেট হারিয়ে চাপে পড়ে যায় পঞ্জাব। জোড়া উইকেট নেন হরভজন সিং। ৭ রানে ২ উইকেট হারিয়ে বসে কে এল রাহুল ও সরফরাজ খানের ব্যাটে ভর করে ভক্ত ভিতের ওপর দাঁড়িয়ে যায় পঞ্জাব। রাহুল আর সরফরাজের ব্যাটে যখন জয়ের গন্ধ পেতে শুরু করেছে পঞ্জাব ঠিক তখনই রাহুলের উইকেট তুলে নেন কাগেলেজিন। ৪৭ বলে ৫৫ রান করেন রাহুল। এরপর ডেভিড মিলারকে ৬ রানে ফেরান চীপক চাহার। ৫৯ বলে ৬৭ রান করে আউট হলেন সরফরাজ। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওবারে ৫ উইকেট হারিয়ে ১৩৮ রান করে পঞ্জাব। ২২ রানে ম্যাচ জিতে নেয় চেন্নাই। দুটি করে উইকেট নেন হরভজন ও কাগেলেজিন।

আরও পড়ুন - সব আছে, শুধু অলিম্পিকের সোনার পদকের জন্য লড়াই করে যাচ্ছি: মেরি কম

.