IPL 2022, Deepak Chahar: নেটে অনুশীলন শুরু চাহারের! ছবি মুহূর্তে ভাইরাল

এনসিএ-তে পুরো দমে প্রস্তুতি শুরু দীপক চাহারের (Deepak Chahar)

Updated By: Mar 26, 2022, 06:54 PM IST
IPL 2022, Deepak Chahar: নেটে অনুশীলন শুরু চাহারের! ছবি মুহূর্তে ভাইরাল
চাহারের অপেক্ষায় চেন্নাই সুপার কিংস

নিজস্ব প্রতিবেদন: চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) হয়ে কবে মাঠে নামতে পারেন দীপক চাহার (Deepak Chahar)? এই প্রশ্ন আপামোর সিএসকে অনুরাগীদের। 'ইয়েলো আর্মি' থেকে এখনও পর্যন্ত চাহারের মাঠে নামার ব্যাপারে কোনও আপডেট পাওয়া যায়নি। তবে শনিবার সিএসকে-র এক ফ্যান পেজ থেকে পোস্ট করা ছবি রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছে। ছবিতে দেখা যাচ্ছে যে, চাহার নেটে অনুশীলন শুরু করে দিয়েছেন! ব্যাট-বল দুই করছেন তিনি। 

হ্যামস্ট্রিংয়ের চোটে কাবু চাহার। সেইজন্য তিনি ক্রোড়পতি লিগের শুরু থেকে তিনি খেলতে পারবেন না। সেটা আগেই বোঝা গিয়েছিল। তবে জানা গিয়েছে যে, এই মুহূর্তে অস্ত্রোপচার হবে না তাঁর। অক্টোবরে অস্ট্রেলিয়ায় আয়োজিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেই প্রতিযোগিতার কথা মাথায় রেখে এখন অস্ত্রোপচার করাতে চাইছেন না তিনি। তবে শোনা যাচ্ছে আইপিএল-এ খেলতে কোনও সমস্যা হবে না এই বোলারের। চোট পাওয়ার পর থেকে বেঙ্গালুরুতে এনসিএ শিবিরে রয়েছেন দীপক। সেখানেই চাহার নেটসেশন করছেন। বোঝাই যাচ্ছে ধীরে ধীরে সেরে উঠছেন তিনি। 

চেন্নাই এই মরশুমে এমএস ধোনি (১২ কোটি টাকা), রবীন্দ্র জাদেজা (১৬ কোটি টাকা), মইন আলি (৮ কোটি টাকা) ও রুতুরাজ গায়কোয়াড়কে (৬ কোটি টাকা) ধরে রেখেছিল। তবে দলের তারকা বোলার ও ধারাবাহিক পারফর্মার চাহারকে ছেড়ে দিয়েছিল তারা। সিএসকে নিলামে ৪৮ কোটি টাকা নিয়ে নেমে প্রথম দিনেই চাহারকে দলে ফেরাতে খরচ করে ফেলে ১৪ কোটি টাকা। ২০১৮ সাল থেকে হলুদ জার্সিতে খেলছেন চাহার। ৬৩ ম্যাচে ৫৯ উইকেট। এই মরশুমেও তাঁর ওপর বিরাট প্রত্যাশা জাদেজা অ্যান্ড কোংয়ের।

আরও পড়ুন: IPL 2022, Brendon McCullum: এই ভারতীয় ব্যাটার ভবিষ্যতে 'সুপারস্টার' হবেন! ভবিষ্যদ্বাণী ম্যাকালামের

আরও পড়ুন: IPL 2022: কেন RCB নেতৃত্ব ছাড়লেন? জানালেন Virat Kohli

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.