জার্মানদের চোখের জলে চ্যাম্পিয়নস লিগ চেলসির

জার্মানদের ঘরের মাঠ থেকে চ্যাম্পিয়নস লিগ ছিনিয়ে নিয়ে গেল চেলসি।শনিবার রাতে মিউনিখের ছবির মতো সুন্দর আলিয়ান্জ এরিনায় পেনাল্টি শুটে বাজি মাত করলেন দ্রোগবারা। সমান সমান ম্যাচে প্রথম ৮০ মিনিট ছিল গোলশূন্য। ৮৩ মিনিটে বায়ার্নের হয়ে গোল করেন ম্যুলার। কিন্তু শেষ রক্ষা হয়নি।

Updated By: May 20, 2012, 03:29 AM IST

জার্মানদের ঘরের মাঠ থেকে চ্যাম্পিয়নস লিগ ছিনিয়ে নিয়ে গেল চেলসি।শনিবার রাতে মিউনিখের ছবির মতো সুন্দর আলিয়ান্জ এরিনায় পেনাল্টি শুটে বাজি মাত করলেন দ্রোগবারা। সমান সমান ম্যাচে প্রথম ৮০ মিনিট ছিল গোলশূন্য। ৮৩ মিনিটে বায়ার্নের হয়ে গোল করেন ম্যুলার। কিন্তু শেষ রক্ষা হয়নি। নির্ধারিত সময়ের শেষ মুহূর্তে ৮৮ মিনিটে গোল শোধ করে দেন চেলসির ফলা দিদিয়ের দ্রোগবা। এর পর অতিরিক্ত সময়ের খেলায় বায়ার্ন একাধিক সুযোগ পেলেও কাজে লাগাতে পারেনি। পেনাল্টি মিস করেন রবেন। যদিও আহত মাঠ ছাড়তে হয় রিবেরিকে।
পেনাল্টি শুট আউটে নিজেদের প্রথম শটই মিস করেন চেলসির মাটা। জয় যখন বায়ার্নের প্রায় হাতের মুঠোয় তখন পর পর দুটি পেনাল্টি মিস করেন ওলিক ও সোয়াইনসটাইগার। এক পর আর কোনও ভুল করেননি দ্রোগবা। শেষ শটটি জালে জড়াতেই ৪-৩ গোলে কাপের দখল নেয় মেন ইন ব্লু।

.