Barcelona FC: লা লিগা জিতেই কেন ভয়ে মাঠ ছাড়ল রবার্ট লেয়নডস্কির বার্সেলোনা? দেখুন শিউরে দেওয়া ভিডিয়ো

২০১৪-১৫ সালে শিরোপা জেতার পর বার্সেলোনা শুধুমাত্র একবার ইউরোপের অভিজাত ক্লাব প্রতিযোগিতার সেমিফাইনালে পৌঁছেছে। ২০০৫ থেকে ১৯ সাল পর্যন্ত চারটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা এবং দশটি লা লিগা শিরোপা জিতেছে।

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: May 15, 2023, 07:11 PM IST
Barcelona FC: লা লিগা জিতেই কেন ভয়ে মাঠ ছাড়ল রবার্ট লেয়নডস্কির বার্সেলোনা? দেখুন শিউরে দেওয়া ভিডিয়ো
প্রাণের ভয়ে দৌড়ে মাঠ ছড়ছে বার্সেলোনার ফুটবলাররা। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০১৮-১৯ মরসুমের পর ফের একবার লা লিগার (La Liga 2023) চ্যাম্পিয়ন হল বার্সেলোনা (Barcelona FC)। বিপক্ষ এস্পানিওলকে (Espanyol) ৪-২ গোলে হারিয়ে চার ম্যাচ হাতে রেখেই শিরোপা নিশ্চিত করে ফেলেছে জাভি হার্নান্দেজের (Xavi) দল। এটি তাদের ২৭তম লিগ শিরোপা। শিরোপা জয়ের পরেই প্রাণের ভয়ে দৌঁড়ে মাঠ ছাড়তে হয়েছে বার্সার ফুটবলারদের। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে সেই ভয় ধরানো ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। 

ম্যাচের শেষে বার্সার ফুটবলার ও সাপোর্ট স্টাফরা এস্পানিওলের মাঠে ট্রফি নিয়ে জয়ের উচ্ছ্বাসে মেতে ওঠেন। কিন্তু এটা মেনে নিতে পারেনি এস্পানিওলের সমর্থকরা। বুসকেটস-আরোহোদের ধাওয়া করতে মাঠে ঢুকে পড়ে তারা। এস্পানিওলের সমর্থকদের মাঠে ঢুকতে দেখে দৌঁড়ে টানেলে ঢুকে পড়েন বার্সার ফুটবলাররা। পরে অবশ্য পুলিস এবং স্কাউট এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

আরও পড়ুন: Lionel Messi In Barcelona: বার্সেলোনাতেই কামব্যাক করছেন মেসি! দাবি করলেন ক্লাব সভাপতি জোয়ান লাপোর্তা

আরও পড়ুন: Lionel Messi: চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মতোই সমর্থকদের কটাক্ষ হজম করলেন মেসি

এর আগে, ম্যাচের ১১ মিনিটে বার্সাকে এগিয়ে দেন রবার্ট লেয়নডস্কি (Robert Lewandowski)। ২০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন আলেহান্দ্রো বালদে। ৪০ মিনিটে রাফিনিয়ার পাস থেকে বাঁ পায়ের দারুণ শটে নিজের দ্বিতীয় গোলটি করে বার্সাকে ৩-০ ব্যবধানে এগিয়ে দেন লেয়নডস্কি। বিরতির পরেও মাঠ জুড়ে দাপট দেখায় বার্সা। এরপর ৫৩ মিনিটে ফ্রেঙ্কি ডি ইয়ংয়ের পাস থেকে দূরের পোস্টে থাকা জুলেস কুন্দে খুঁজে নেয় জালের ঠিকানা। পরে এস্পানিওল দুই গোল করলেও লাভ হয়নি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.