WATCH: মাঠে চলছিল ক্রিকেট, আর গ্যালারিতে তখন উদ্দাম...! ক্যামেরায় কিংকর্তব্যবিমূঢ় কাপল

Cameraman Catches Couple By Surprise During Australia vs Pakistan Test: মাঠে এক কাপলকে, নিশ্চিন্তে দুষ্টুমিও করতে দিলেন না চিত্রগ্রাহক! আপত্তিকর অবস্থায় ধরা পড়ে গেলেন তাঁরা!

Updated By: Dec 28, 2023, 06:40 PM IST
WATCH: মাঠে চলছিল ক্রিকেট, আর গ্যালারিতে তখন উদ্দাম...! ক্যামেরায় কিংকর্তব্যবিমূঢ় কাপল
ক্য়ামেরা দেখেই ইতস্তত কাপল!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিন ম্য়াচের টেস্ট সিরিজ খেলতে পাকিস্তান (Pakistan tour of Australia, 2023-24) এই মুহূর্তে রয়েছে অস্ট্রেলিয়ায়। পারথে প্রথম টেস্ট অস্ট্রেলিয়া জিতেছে ৩৬০ রানে। মেলবোর্নে শুরু হয়েছে পাক-অজি দ্বিতীয় টেস্ট। বৃহস্পতিবার তৃতীয় দিনের খেলার শেষে অস্ট্রেলিয়া ২৪১ রানে এগিয়ে আছে। 

আরও পড়ুন: SA vs IND: ৪০৮ রানে থামল দক্ষিণ আফ্রিকা, বুমরা পেলেন চার উইকেট

এ তো গেল খেলার কথা। যখন মাঠে ক্রিকেট খেলা চলছিল, ঠিক তখনই মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের আপার টিয়ারে চলছিল অন্য় খেলা। কী সেই খেলা। ফাঁকা গ্য়ালারিতে বসেছিলেন এক কাপল। ছেলেটির বুকে মাথা রেখে,মেয়েটি দেখছিলেন খেলা। দুয়ের এই মিষ্টি আবেগি মুহূর্তে মিশেছিল খানিক 'দুষ্টুমি'ও। মাঠের ক্য়ামেরা তাঁদের দিকে ফোকাস করতেই, একেবারে কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েন ওই কাপল! লজ্জায় মুখে কাপড় ঢাকা দেন ছেলেটি। মেয়েটিও লজ্জায় মাথা নীচু করে নেন। এরপর তাঁরা গ্য়ালারি থেকে নেমে আসেন। সোশ্য়াল মিডিয়ায় এই ভিডিয়ো রীতিমতো ভাইরাল হয়ে গেল।

মেলবোর্নে টস জিতে পাকিস্তান ব্য়াট করতে পাঠিয়েছিল অস্ট্রেলিয়াকে। অজিরা প্রথম ইনিংসে করে ৩১৮ রান। জবাবে পাকিস্তানের প্রথম ইনিংস শেষ হয়ে যায় মাচ্র ২৬৪ রানে। সৌজন্য়ে প্য়াট কামিন্সের পাঁচ উইকেট। ও ন্য়াথান লিয়ঁর চার উইকেট। তবে অস্ট্রেলিয়াকে দ্বিতীয় ইনিংসে ভালো বেগ দিয়েছে পাকিস্তান। কামিন্সরা ১৮৭ রান তুলতে গিয়েই হারিয়ে ফেলেছে ছয় উইকেট। শাহিন শাহ আফ্রিদি ও মীর হামজা তিন উইকেট করে নিয়ে অজি ব্য়াটিং লাইন-আপ ভেঙে গুঁড়িয়ে দিয়েছেন। বলাই বাহুল্য মেলবোর্ন টেস্ট একেবারে জমে গিয়েছে। এবার দেখার অজিরা বাকি চার উইকেট কত রান আর তুলতে পারে।

আরও পড়ুন: Crime: ভুয়ো আইপিএস পরিচয়ে হোটেল লুট, পন্থের সঙ্গে কোটির প্রতারণায় শ্রীঘরে ক্রিকেটার

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

 

.