টিকিটের আকাশছোঁয়া চাহিদায় দিশেহারা সিএবি

ইংল্যান্ড সমর্থকদের পর এবার পাকিস্তানের সমর্থকদের টিকিটের চাহিদা মেটাতে দিশেহারা সিএবি। মোহালিতে ম্যাচ চেয়েছিল পিসিবি। কিন্তু ভারতীয় বোর্ড সেই আবেদন নাকচ করে দিয়েছে। তাই ইডেনে বসে ভারত-পাক ম্যাচ দেখতে উদ্যোগী হয়েছেন পাক সমর্থকরা। সিএবি-র যুগ্মসচিব সুবীর গাঙ্গুলি বলেন পিসিবি-র পক্ষ থেকে ইডেন ম্যাচের টিকিটের জন্য একের এক মেল আসছে ভারতীয় বোর্ডের কাছে।  বিসিসিআই সেই মেলগুলি ফরোয়ার্ড করে দিচ্ছে সিএবিকে। আর এতেই বিপাকে পড়েছে সিএবি।

Updated By: Nov 11, 2012, 07:34 PM IST

ইংল্যান্ড সমর্থকদের পর এবার পাকিস্তানের সমর্থকদের টিকিটের চাহিদা মেটাতে দিশেহারা সিএবি। মোহালিতে ম্যাচ চেয়েছিল পিসিবি। কিন্তু ভারতীয় বোর্ড সেই আবেদন নাকচ করে দিয়েছে। তাই ইডেনে বসে ভারত-পাক ম্যাচ দেখতে উদ্যোগী হয়েছেন পাক সমর্থকরা। সিএবি-র যুগ্মসচিব সুবীর গাঙ্গুলি বলেন পিসিবি-র পক্ষ থেকে ইডেন ম্যাচের টিকিটের জন্য একের এক মেল আসছে ভারতীয় বোর্ডের কাছে।  বিসিসিআই সেই মেলগুলি ফরোয়ার্ড করে দিচ্ছে সিএবিকে। আর এতেই বিপাকে পড়েছে সিএবি। কারন কলকাতাতেই এই ম্যাচের টিকিটের চাহিদা সাংঘাতিক রকমের।
পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক আসিফ ইকবালকে ইডেনের ভারত-পাক একদিনের ম্যাচে আমন্ত্রন জানাচ্ছে সিএবি। আসিফ যদি আসেন তাহলে তাঁকে একটি বিশেষ স্মারকও দিতে চান সিএবি কর্তারা। কারন ইডেনেই আসিফ ইকবাল আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন। উনিশো আশি সালের উনত্রিশে জানুয়ারি এই ইডেনেই ভারতের বিরুদ্ধে শেষ টেস্ট খেলেছিলেন আসিফ ।

.