চরম অস্বস্তি নিয়ে মাঠ ছাড়তে হল 'চরিত্রহীন' নেতাকে

স্ত্রীর সঙ্গে প্রতারণা করেছেন তিনি।

Updated By: Sep 9, 2018, 11:11 AM IST
চরম অস্বস্তি নিয়ে মাঠ ছাড়তে হল 'চরিত্রহীন' নেতাকে

নিজস্ব প্রতিনিধি : প্রধানমন্ত্রী পদের দাবিদার তিনি। কিন্তু জনগণের মনে তাঁর জন্য কোনও সম্মান নেই। ভারত-ইংল্যান্ড ম্যাচ দেখতে এসেছিলেন বরিস জনসন। কিন্তু এমন অস্বস্তিতে পড়লেন যে মাঠ ছেড়ে চলে যেতে হল তাঁকে।  

ইতিমধ্যে দুবার বিয়ে করেছেন বরিস। তার পরও ৩ বান্ধবীর সংস্পর্শে রয়েছেন তিনি। একজনকে আবার গর্ভবতী করেছেন। যার জন্য এবার তাঁর বিয়ে ভাঙার পথে।  ইংল্যান্ডজুড়ে এখন তাঁর বিবাহবিচ্ছেদের খবর চাওর হয়েছে। তার পর থেকেই তিনি চাপে। ব্রিটেনের প্রাক্তন বিদেশমন্ত্রী বরিস জনসনের চারিত্রিক স্খলন নিয়ে চারপাশে চাপান-উতোর চলছেই। 

আরও পড়ুন-  ইংল্যান্ড সফরের শেষবেলাতেও ভারতীয় ব্যাটিংয়ের সেই এক ছবি

ভারত-ইংল্যান্ড টেস্ট ম্যাচ দেখতে তিনি শনিবার ওভালে গিয়েছিলেন। কিন্তু স্টেডিয়ামের জায়ান্ট স্ক্রিনে তাঁর মুখ ভেসে উঠতেই তাঁর জন্য গ্যালারির বিভিন্ন প্রান্ত থেকে ভেসে আসল টিটকিরি। স্ত্রীর সঙ্গে প্রতারণা করেছেন তিনি। এই মর্মে জনগণের কাছে তাঁর দুর্নাম হয়েছে। ক্ষুব্ধ দর্শকরা তাই সমানে তাঁকে টিটকিরি দিতে থাকলেন। যার ফলে একটা সময় পর বিরক্ত ও অপদস্থ হয়ে মাঠ ছাড়তে বাধ্য হলেন বরিস। 

 

আরও পড়ুন-  একদল সেনার মাঝে বসে মুখে খৈনি পুরলেন পাক ক্রিকেটের 'লালা', বিতর্ক!

লন্ডনের প্রাক্তন মেয়র বরিসের স্ত্রী মারিনা হুইলার ভারতীয় বংশদ্ভুতো। মারিনার বাবা পাঞ্জাবি। একটা সময় নিজেকে ভারতের জামাই বলতেও পছন্দ করতেন বরিস। সেসব অবশ্য অতীত। একাধিক বান্ধবীসঙ্গ তাঁকে এখন বাউন্ডুলে করে তুলেছে। গত ভ্যালেন্টাইন ডে-তেই বরিসকে একটি রেস্টুরেন্টে দেখা গিয়েছিল তাঁর নিজের দলেরই এক মহিলার সঙ্গে। সেই মহিলার সঙ্গে প্রেমই তাঁর দাম্পত্য জীবনে অশান্তি ডেকে এনেছে বলে দাবি অনেকের। একের পর এক কেচ্ছা তাঁকে ঘিরে রেখেছে। একের পর এত বিতর্ক। এসবের মাঝে মাঠে এসে জনগণের কাছে তাঁর ইমেজ কেমন, জানা হয়ে গেল বরিসের। 

.