IND vs ENG: এমন ভারতীয় দলই চাননি ইংরেজদের কোচ! বলছেন বিশাখাপত্তনমে আরও কঠিন প্রশ্নপত্র

Brendon McCullum disappointed with KL Rahul, Ravindra Jadeja and Virat Kohli not playing 2nd Test: নক্ষত্রহীন ভারতীয় দলের বিরুদ্ধে খেলতে না পারায় হতাশ ব্রিটিশদের কোচ ব্রেন্ডন ম্য়াকালাম। সাফ জানিয়ে দিলেন যে, তিনি শক্তিশালী ভারতের বিরুদ্ধে লড়তে চেয়েছিলেন।  

Updated By: Jan 30, 2024, 03:44 PM IST
IND vs ENG: এমন ভারতীয় দলই চাননি ইংরেজদের কোচ! বলছেন বিশাখাপত্তনমে আরও কঠিন প্রশ্নপত্র
ম্য়াকালাম বড় কথা বলে দিলেন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হায়দরাবাদে হয়ে গিয়েছে ভারত-ইংল্য়ান্ড পাঁচ ম্য়াচের টেস্ট সিরিজের প্রথম ম্য়াচ। উপলের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে জেতা ম্য়াচটা শুধু মাঠেই রেখে আসেনি ভারত, হেরেই গিয়েছে! অলি পোপ (Ollie Pope) ও টম হার্টলে (Tom Hartley) কাঁটায় বিঁধে যায় রোহিত শর্মা অ্য়ান্ড কোং। বেন স্টোকসরা দুরন্ত লড়ে নিজামের শহরের দখল নেয়। পাঁচদিনের খেলা চারদিনেই গুটিয়ে যায়। ২৮ রানে হেরে ভারত সিরিজে ০-১ পিছিয়ে পড়েছে। বিশাখাপত্তনমে ২-৬ ফেব্রুয়ারি ভারত-ইংল্য়ান্ড দ্বিতীয় টেস্ট খেলতে নামবে। আর এই টেস্টে ভারতের বিরাট ধাক্কা পেয়েছে। বিরাট কোহলি (Virat Kohli) খেলছেন না ব্য়ক্তিগত কারণে। রাহুল দ্রাবিড়ের কাছে গোদের উপর বিষফোঁড়ার মতো হয়ে দাঁড়াল কেএল রাহুল (KL Rahul) ও রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) চোটের জন্য় না থাকা। বিশাখাপত্তনমে নামার আগেই বড় কথা বলে দিলেন ইংরেজদের কোচ ব্রেন্ডন ম্য়াকালাম (Brendon McCullum)। সাফ বলে দিলেন যে, তিনি এরকম ভারতীয় দলের প্রত্যাশা করেননি।

আরও পড়ুন: WATCH | Sarfaraz Khan: অবশেষে জাতীয় দলে সরফরাজ, করজোড়ে বাবার আবেদন বিসিসিআই-কে!

হায়দরাবাদ থেকে বিশাখাপত্তনমে যাওয়ার আগে ম্য়াকালাম বলেন, 'জাদেজা, রাহুল ও কোহলি পরের ম্য়াচ খেলছে না। আপনি শ্রেষ্ঠ দলের সঙ্গেই খেলতে চাইবেন। ওদের না থাকাটা ভারতীয় দলের জন্য় হতাশাজনক। তবে ওদের ট্য়ালেন্ট পুল অসাধারণ। সেখান থেকেই ওরা তুলে নেবে। ফলে কিছুটা কঠিন হয়ে যাবে। আমরা হোমওয়ার্ক করেই মাঠে নামব।' বিশাখাপত্তনমের পিচ দেখেই দল করবেন ম্য়াকালাম। তাও বুঝিয়ে দিলেন প্রাক্তন কিউয়ি কিংবদন্তি। ম্য়াকালাম বলেন, 'দেখুন আমরা এখন সিরিজে উপভোগ্য় জায়গায় আছি। বিগত কয়েক দিন যা করেছি তা অসাধারণ অভিজ্ঞতা। একবার বিশাখাপত্তনমে যাই, তারপর খেলার দিকে মনোযোগ দেব। আমাদের পরিবেশ বুঝে সিদ্ধান্ত নিতে হবে। সব সিদ্ধান্ত কখনই ঠিক হবে না। বিশেষত এরকম পরিবেশে। এরকম পিচের চরিত্র বোঝা কঠিন। তবে দেখি কী হয়, সে বুঝেই সিদ্ধান্ত নেব আমরা।' রাহুল-জাদেজা নেই বলে ভারতীয় দল ডেকে নিয়েছে সরফরাজ খান, সৌরভ কুমার ও ওয়াশিংটন সুন্দরকে।

আরও পড়ুন: Sarfaraz Khan | IND vs ENG: 'জোড়া ধাক্কা'য় দরজা ভেঙেই ফেললেন সরফরাজ! অবশেষে জাতীয় দলে রঞ্জির রানমেশিন
 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

 

 
 

.