IND vs PAK, Ramiz Raja: পাক প্রধানমন্ত্রীর পর এবার টিম ইন্ডিয়াকে কটাক্ষ করলেন রামিজ রাজা, কী বললেন?

আইপিএল এবং ভারতীয় বোর্ডের আর্থিক ক্ষমতা নিয়ে বরাবরই ঈর্ষান্বিত পিসিবি। পাক বোর্ড পিএসএলও তৈরি করেছিল আইপিএলের ধাঁচেই। বলা বাহুল্য, বাণিজ্যিকভাবে আইপিএল যে পরিমাণ সফল, পিএসএল এর ধারেকাছে আসে না।

Updated By: Nov 11, 2022, 06:32 PM IST
IND vs PAK, Ramiz Raja: পাক প্রধানমন্ত্রীর পর এবার টিম ইন্ডিয়াকে কটাক্ষ করলেন রামিজ রাজা, কী বললেন?
বিরাট কোহলিদের কটাক্ষ করলেন রামিজ রাজা।

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: জিম্বাবোয়ে (Zimbabwe), ভারতের (India)কাছে হেরেও চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের (ICC T20 World Cup 2022)ফাইনালে চলে গিয়েছে পাকিস্তান (Pakistan)। অন্যদিকে, সেমি ফাইনালে ইংল্যান্ডের (England) কাছে লজ্জাজনকভাবে হেরে বিদায় নিয়েছে টিম ইন্ডিয়া (Team India)। ভারতের সেই কাটা ঘায়ে এবার নুনের ছিটে দিলেন পাক ক্রিকেট বোর্ডের প্রধান রামিজ রাজা (Ramiz Raja)। আইপিএল-এর (IPL) প্রসঙ্গ তুলে তাঁর খোঁচা, কোটি কোটি টাকার লিগে খেলা ক্রিকেটাররা তো আমাদের পিছনে! 

রোহিত শর্মার (Rohit Sharma) দল হারতেই ভারতকে খোঁচা দিয়েছিলেন  পাকিস্তানের প্রধানমন্ত্রী (Prime Minister Of Pakistan) শাহবাজ শরিফ (Shehbaz Sharif)। অবশ্য এমন টুইট করার জন্য তাঁকে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ট্রোল করা হয়েছিল। ভারত হারতেই পাকিস্তানের প্রধানমন্ত্রী টুইট করেন। তিনি লিখেছিলেন, 'তাহলে এই রবিবার ১৫২/০ বনাম ১৭০/০ (দলের ফাইনাল) হবে।' 

আরও পড়ুন: Hardik Pandya, ICC T20 World Cup 2022: লজ্জার ১০ উইকেটে হার! হৃদয় ভেঙে চুরমার, কী লিখলেন হতাশ হার্দিক?

আরও পড়ুন: Virat Kohli, ICC T20 World Cup 2022: বাটলারের ইংল্যান্ডের কাছে পিষে যাওয়ায় স্বপ্ন অধরা, কী লিখলেন হতাশ বিরাট?

এবার ভারতের বিরুদ্ধে মুখ খুললেন পিসিবি-র (PCB) চেয়ারম্যান রামিজ। তিনি বলেন, 'কোটি কোটি টাকার লিগের ক্রিকেটাররা তো আমাদের থেকে পিছনে। তার মানে নিশ্চয়ই আমরা কিছু করছি।' 

আইপিএল এবং ভারতীয় বোর্ডের আর্থিক ক্ষমতা নিয়ে বরাবরই ঈর্ষান্বিত পিসিবি। পাক বোর্ড পিএসএলও (PSL) তৈরি করেছিল আইপিএলের ধাঁচেই। বলা বাহুল্য, বাণিজ্যিকভাবে আইপিএল যে পরিমাণ সফল, পিএসএল এর ধারেকাছে আসে না। যদিও পাক বোর্ডের প্রধান একাধিকবার দাবি করেছেন, পাকিস্তান সুপার লিগে খেলার মান আইপিএলের চেয়ে ভালো। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.