মোটা টাকা খসছে কোহলির পকেট থেকে!

সময়টা ভাল যাচ্ছে না বিরাট কোহলির। ব্যাট হাতে যতই ফর্মে থাকুন অধিনায়ক কোহলি কিন্তু বেশ হতাশ করছেন। তারকা ছড়াছড়ি আরসিবি এখন পয়েন্ট তালিকায় একেবারে শেষের দিকে। শুধু অধিনায়ক হিসেবেই একের পর এক হার নয়, অনেক টাকা গচ্ছাও যাচ্ছে কোহলির। চলতি আইপিএলে এই নিয়ে দ্বিতীয়বার স্লো ওভার রেটের দায়ে মোটা টাকা জরিমানা হচ্ছে ভারতীয় ক্রিকেটে বিরাট স্টারের। কোহলিকে দু' ম্যাচে স্লো ওভার রেটের জন্য মোট জরিমানা হিসেবে দিতে হচ্ছে ৩৬ লাখ টাকা।

Updated By: May 4, 2016, 01:21 PM IST
মোটা টাকা খসছে কোহলির পকেট থেকে!

ওয়েব ডেস্ক: সময়টা ভাল যাচ্ছে না বিরাট কোহলির। ব্যাট হাতে যতই ফর্মে থাকুন অধিনায়ক কোহলি কিন্তু বেশ হতাশ করছেন। তারকা ছড়াছড়ি আরসিবি এখন পয়েন্ট তালিকায় একেবারে শেষের দিকে। শুধু অধিনায়ক হিসেবেই একের পর এক হার নয়, অনেক টাকা গচ্ছাও যাচ্ছে কোহলির। চলতি আইপিএলে এই নিয়ে দ্বিতীয়বার স্লো ওভার রেটের দায়ে মোটা টাকা জরিমানা হচ্ছে ভারতীয় ক্রিকেটে বিরাট স্টারের। কোহলিকে দু' ম্যাচে স্লো ওভার রেটের জন্য মোট জরিমানা হিসেবে দিতে হচ্ছে ৩৬ লাখ টাকা।

আগের ম্যাচে জন্য দিতে হয়েছিল ১২ লাখ। এবার আইপিএলের নিয়ম অনুযায়ী দ্বিতীয়বার এই ভুল হওয়ায় সেই জরিমানা দ্বিগুন হয়ে যায়। বিরাট কোহালিকে স্লো ওভার রেটের জন্য ২৪ লাখ টাকার জরিমানার পাশাপাশি দলের সবাইকে ৬ লাখ টাকা, যেটা ম্যাচ ফি-র ২৫ শতাংশ করে জরিমানা করা হয়েছে।  অন্যদিকে, বেঙ্গালুরুতে আরসিবির বিরুদ্ধে ম্যাচ চলাকালীন চেয়ারে লাথি মারায় গৌতম গম্ভীর লেভেল ১ (ধারা ২.১.৮) অপরাধে দোষী সাব্যস্ত হয়েছেন। কেকেআর অধিনায়কের ম্যাচ ফি-র ১৫ শতাংশ জরিমানা হচ্ছে। আইপিএল সম্প্রচারকারী চ্যানেলের ক্যামেরায় ধরা পড়ে, সূর্য কুমার যাদব বাউন্ডারি মেরে জেতানোর পরই চেয়ারে লাথি মারেন গম্ভীর।   

.