শিলিগুড়ির বাম প্রার্থী অশোক ভট্টাচার্যের সমর্থনে মুখ খুললেন বাইচুং ভুটিয়া

দীর্ঘদিনের সিপিআইএম নেতা অশোক ভট্টাচার্য ফের একবার বামপন্থীদের প্রার্থী। সোমবার তাঁর সমর্থনে মুখ খুললেন ভারতের প্রাক্তন ফুটবল অধিনায়ক ও দেশের ফুটবল আইকন বাইচুং ভুটিয়া।

Updated By: Apr 5, 2021, 09:16 PM IST
শিলিগুড়ির বাম প্রার্থী অশোক ভট্টাচার্যের সমর্থনে মুখ খুললেন বাইচুং ভুটিয়া

নিজস্ব প্রতিবেদন: চলছে বিধানসভা নির্বাচন। ইতিমধ্যেই হয়ে গেছে দু’দফা ভোট। বাকি আছে আরও ৬ দফা। আগামী ১৭ই এপ্রিল বর্ধমান, নদিয়া, দার্জিলিং, জলপাইগুড়িতে ভোট হতে চলেছে। গুরুত্বপূর্ণ শিলিগুড়ি বিধানসভাতেও একই দিনে হতে চলেছে ভোটপর্ব। দীর্ঘদিনের সিপিআইএম নেতা অশোক ভট্টাচার্য ফের একবার বামপন্থীদের প্রার্থী। সোমবার তাঁর সমর্থনে মুখ খুললেন ভারতের প্রাক্তন ফুটবল অধিনায়ক ও দেশের ফুটবল আইকন বাইচুং ভুটিয়া।

অশোক ভট্টাচার্যকে নিয়ে বাইচুং বলেন, “আমার নজরে অশোক ভট্টাচার্য অত্যন্ত ভালো মানুষ, শিলিগুড়ির জন্য ও উত্তরবঙ্গের জন্য তিনি অনেক ভালো কাজ করেছেন। অশোকদা অত্যন্ত অভিজ্ঞ, আন্তরিক ও সৎ নেতা। অশোকদার মত নেতা শুধু বাংলার জন্য নয়, সারা ভারতের প্রয়োজন। তাই আপনাদের ভোট ভালো মানুষ, ভালো নেতাকেই দিন। আমার তরফ থেকে অশোকদাকে অনেক শুভেচ্ছা।”এছাড়াও বাইচুং বলেন যে, তিনি আগে এই আসনের জন্য নির্বাচন লড়েছিলেন কিন্তু তাঁর মতে অশোক ভট্টাচার্যের মত নেতারই প্রয়োজন এখানে।

প্রসঙ্গত, ২০১৬ বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের হয়ে ভোটে দাঁড়ান বাইচুং ভুটিয়া। তবে তাকে হেরে যেতে হয়। এরপরেই ধীরে ধীরে রাজ্যের শাসকদলের সঙ্গে তাঁর দূরত্ব বাড়ে ও পরবর্তীকালে তিনি রাজনীতি থেকে একেবারেই সরে যান।

.