KL Rahul, BGT 2023: কে এল রাহুলকে নিয়ে বিতর্কে এবার ভারতের দুই প্রাক্তনের মধ্যে লেগে গেল!

২০২১ সালে দক্ষিণ সফরে গিয়ে সেঞ্চুরিয়ান টেস্টে ১২৩ রান করেছিলেন কে এল রাহুল। এরপর থেকে তাঁর ব্যাট শান্ত। এরপর থেকে ৬টি টেস্টের ১২ ইনিংসে তাঁর ব্যাট শান্ত থেকেছে। 

Updated By: Feb 22, 2023, 12:42 PM IST
KL Rahul, BGT 2023: কে এল রাহুলকে নিয়ে বিতর্কে এবার ভারতের দুই প্রাক্তনের মধ্যে লেগে গেল!
এভাবেই বারবার ব্যর্থ হয়ে মাঠ ছেড়েছেন কেএল রাহুল। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সাধারণত দুই প্রাক্তনের মধ্যে এমন কথাকাটাকাটি পাকিস্তানে (Pakistan) দেখা যায়। একাধিক প্রাক্তন পাক ক্রিকেটার মাঠ ও মাঠের বাইরের বিভিন্ন ইস্যুতে নিজেদের মধ্যে ঝামেলায় জড়িয়ে পড়েন। এবার এমন ঘটনা ভারতীয় ক্রিকেটেও ঘটে গেল। কে এল রাহুলের (KL Rahul) অফ ফর্ম নিয়ে ভারতের (India) দুই প্রাক্তন ভেঙ্কটেশ প্রসাদ (Venkatesh Prasad) ও আকাশ চোপড়ার (Aakash Chopra) মধ্যে ঝামেলা তুঙ্গে। এবং দুই প্রাক্তনের কথাকাটাকাটি নিয়ে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় উত্তেজনা তুঙ্গে। 

লাগাতার ব্যর্থ কেএল রাহুল। তবুও তাঁকে সুযোগের পর সুযোগ দিচ্ছে টিম ম্যানেজমেন্ট। সেটা নিয়ে নাম না করে হেড কোচ রাহুল দ্রাবিড় ও অধিনায়ক রোহিত শর্মার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন ভারতের প্রাক্তন জোরে বোলার। প্রসাদের সেই টুইটের সমালোচনা করেন প্রাক্তন ওপেনার আকাশ। নিজের ইউটিউব চ্যানেলে আকাশ তাঁর অনেক সিনিয়র সতীর্থকে 'এজেন্ডা নিয়ে ব্যবসা করেন' বলে কটাক্ষ করেন তিনি। চালাকি করে তাঁর মন্তব্যকে টুইস্ট করা হয়েছে বলেও দাবি করেন। আর এতেই বেজায় চটেছেন প্রসাদ। একাধিক টুইট করে আকাশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তিনি।

আরও পড়ুন: Arijit Singh: বড় চমক! আইপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠানে গান গাইবেন অরিজিৎ

আরও পড়ুন: Richa Ghosh: বিশ্বকাপে ফুল ফোটাচ্ছেন বাংলার মেয়ে! এবার আইসিসি দেখাল কোথায় রিচার জায়গা

কিন্তু কেন কে এল রাহুলকে নিয়ে এত আলোচনা হচ্ছে? আসলে ক্রিকেটের তিন ফরম্যাটেই রান পাচ্ছেন না কে এল রাহুল। বিশেষ করে টেস্টে তিনি একেবারে ফ্লপ। ২০২১ সালে দক্ষিণ সফরে গিয়ে সেঞ্চুরিয়ান টেস্টে ১২৩ রান করেছিলেন কে এল রাহুল। এরপর থেকে তাঁর ব্যাট শান্ত। এরপর থেকে ৬টি টেস্টের ১২ ইনিংসে তাঁর ব্যাট শান্ত থেকেছে। এহেন কে এল রাহুলকে নিয়ে লেগে গেল দুই প্রাক্তনের। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.