Steve Smith, BGT 2023: অস্ট্রেলিয়াকে সিরিজে ফিরে এনে বড় মন্তব্য করে দিলেন স্টিভ স্মিথ

৯ মার্চ থেকে শুরু হবে চতুর্থ টেস্ট ম্যাচ। আগামী টেস্টে লক্ষ্য কী? তৃতীয় টেস্ট জিতে উঠে নিজেদের পরবর্তী পরিকল্পনার কথা জানিয়েছেন অস্ট্রেলিয়ার স্টপগ্যাপ অধিনায়ক। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Mar 3, 2023, 07:24 PM IST
Steve Smith, BGT 2023: অস্ট্রেলিয়াকে সিরিজে ফিরে এনে বড় মন্তব্য করে দিলেন স্টিভ স্মিথ
বড় মন্তব্য করে দিলেন স্টিভ স্মিথ। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: খুব কঠিন সময়ে অস্ট্রেলিয়ার নেতৃত্ব ভার নিয়েছিলেন স্টিভ স্মিথ (Steve Smith)। ভারত (India) সিরিজে ২-০ এগিয়েছিল। দলের বেশ কয়েকজন তারকা দেশে ফিরে গিয়েছেন। এমনকী অধিনায়ক প্যাট কামিন্স (Pat Cummins) মায়ের অসুস্থতার জন্য দেশে ফিরে গিয়েছেন। কনুইয়ে চিড় ধরায় ডেভিড ওয়ার্নারও (David Warner) ফিরে গিয়েছেন অস্ট্রেলিয়ায়(Australia)। এই অবস্থায় ইন্দোরে খেলতে নেমে অজিরা দাপট দেখিয়ে টেস্ট ম্যাচ জিতে নেয়। সিরিজের ফলাফল এখন ২-১। সিরিজের আরও একটি টেস্ট ম্যাচ বাকি। ইন্দোরের জয় পরের টেস্ট ম্যাচে আরও আত্মবিশ্বাসী হয়ে মাঠে নামতে পারবে অস্ট্রেলিয়া।

স্মিথ বলেছেন, "ভারতের এই কন্ডিশনে অধিনায়কত্ব উপভোগ করি। কারণ, আমি ভারতের কন্ডিশন বেশ ভাল বুঝি। এখানকার অবস্থা বিশ্বের যে কোনও জায়গা থেকে আলাদা।" তিনি আরও যোগ করেন, "প্রতিটি বলই একটি ইভেন্ট। একটি বল পরের বলকে প্রভাবিত করতে পারে। আমি প্লেয়ারদের ঘুরিয়ে ফিরিয়ে ব্যবহার করতে পছন্দ করি। দারুণ উপভোগ করেছি। এবং খেলোয়াড়রাও সাড়া দিয়েছে।" 

আরও পড়ুন: Indore Pitch Controversy, BGT 2023: ইন্দোরের পিচ 'খেলার অযোগ্য', বড় ঘোষণা করে রোহিতদের চাপ বাড়াল আইসিসি

আরও পড়ুন: BGT 2023, Ravi Shastri: কোন কারণে ইন্দোরে ভারতের ভরাডুবি হল? কটাক্ষের সঙ্গে কারণ জানালেন রবি শাস্ত্রী

৯ মার্চ থেকে শুরু হবে চতুর্থ টেস্ট ম্যাচ। আগামী টেস্টে লক্ষ্য কী? তৃতীয় টেস্ট জিতে উঠে নিজেদের পরবর্তী পরিকল্পনার কথা জানিয়েছেন অস্ট্রেলিয়ার স্টপগ্যাপ অধিনায়ক। স্মিথ বলেছেন, "সিরিজ ড্র রাখাই আমাদের লক্ষ্য। তিন দিনে টেস্ট জেতার পরে আমাদের হাতে এখন অনেক সময়। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে ওঠা আমাদের অনেক দিনের লক্ষ্য। ইংল্যান্ডে ফাইনালে জায়গা করে নেওয়াটা দারুণ ব্যাপার। আমরা সেই অনুযায়ী উদযাপন করব।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.