ISL 2020-21: পর পর তিন ম্যাচে হার, সুনীলদের কোচের দায়িত্ব ছাড়লেন Carles Cuadrat

মঙ্গলবারই আইএসএলে মুম্বই সিটি এফসি-র (Mumbai City FC) কাছে ৩-১ গোলে হেরেছে বেঙ্গালুরু এফসি (Bengaluru FC)। আর তার পরের দিনেই সুনীলদের দায়িত্ব ছাড়লেন স্প্যানিশ কোচ কার্লস কুয়াদ্রাত (Carles Cuadrat)।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 6, 2021, 06:17 PM IST
ISL 2020-21: পর পর তিন ম্যাচে হার, সুনীলদের কোচের দায়িত্ব ছাড়লেন Carles Cuadrat
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন:  চলতি মরসুমে পর পর তিন ম্যাচে হার। আইএসএলের মাঝপথে বেঙ্গালুরু এফসি-র (Bengaluru FC) কোচের দায়িত্ব ছাড়লেন কার্লস কুয়াদ্রাত (Carles Cuadrat)। আপাতত সুনীলদের অন্তবর্তীকালীন কোচের দায়িত্ব সামলাবেন সহকারি কোচ নৌসাদ মুসা (Naushad Moosa)।

 

মঙ্গলবারই আইএসএলে মুম্বই সিটি এফসি-র (Mumbai City FC) কাছে ৩-১ গোলে হেরেছে বেঙ্গালুরু এফসি (Bengaluru FC)। আর তার পরের দিনেই সুনীলদের দায়িত্ব ছাড়লেন স্প্যানিশ কোচ কার্লস কুয়াদ্রাত (Carles Cuadrat)। চলতি মরসুমে আইএসএলে একেবারেই ধারাবাহিক নয় বেঙ্গালুরু এফসি (Bengaluru FC)। ৯ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে পাঁচ নম্বরে। শেষ তিনটে ম্যাচে হেরেছে তারা। প্রথমে এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan), তারপর জামশেদপুর এফসি এবং মঙ্গলবার মুম্বই সিটি এফসি-র  (Mumbai City FC)কাছে।

ক্লাব ছেড়ে যাওয়ার আগে কার্লস কুয়াদ্রাত (Carles Cuadrat) জানিয়েছেন, "আমাকে হেড কোচের দায়িত্ব দেওয়ার জন্য ক্লাবকে ধন্যবাদ। আমি সবসময় ভাল ব্যবহার পেয়ে এসেছি। এই ক্লাবের সঙ্গে সম্পর্ক সবসময়ই আমার স্মৃতিতে থেকে যাবে। ক্লাবের সাফল্য কামনা করি।"

আরও পড়ুন- conflict of interest-এ জড়িয়ে গেল ভারত অধিনায়ক Virat Kohli'র নাম

২০১৭ সালে বেঙ্গালুরু এফসিতে (Bengaluru FC) যোগ দেন কার্লস কুয়াদ্রাত (Carles Cuadrat)। প্রথম দু বছর আলবার্তো রোকার (Albert Roca) সহকারি হিসেবে কাজ করেন। তারপর তিনি হেড কোচের দায়িত্ব নেন। কুয়াদ্রাতের কোচিংয়ে আইএসএলে টানা ছয় ম্যাচে জয়ের রেকর্ড রয়েছে বেঙ্গালুরু এফসি-র (Bengaluru FC)। পাশাপাশি টানা ১১ ম্যাচে অপরাজিত এবং ক্লিনশিট রাখার নজির রয়েছে। কুয়াদ্রাতের কোচিংয়ে লিগে এক নম্বরে শেষ করার পর ২০১৮-১৯ মরসুমে আইএসএল চ্যাম্পিয়ন হয় বেঙ্গালুরু এফসি (Bengaluru FC)।  

আরও পড়ুন- Boxing Day Test কোভিড হটস্পট! সিডনি টেস্টের আগে চাঞ্চল্য

.