দোরগোড়ায় এসেও রঞ্জিতে হিমাচলের বিরুদ্ধে জয় হাতছাড়া বাংলার

Updated By: Nov 5, 2017, 10:16 AM IST
দোরগোড়ায় এসেও রঞ্জিতে হিমাচলের বিরুদ্ধে জয় হাতছাড়া বাংলার

নিজেস্ব প্রতিনিধি : দোরগোড়ায় এসেও জয় হাতছাড়া। রঞ্জিতে হিমাচলের সঙ্গে ম্যাচ ড্র করল বাংলা। নিশ্চিত ছয় পয়েন্ট না পাওয়ায় হতাশ বঙ্গ ব্রিগেড। ম্যাচ ড্র হওয়ার পর পাঁচ দিনের রঞ্জি ম্যাচ করার দাবি তুললেন বাংলা অধিনায়ক মনোজ তেওয়ারি।

ছয় পয়েন্টের জন্য শনিবার শেষবেলায় মরিয়া হয়ে উঠেছিল বাংলা। তাই ওপেন করতে পাঠানো হয়েছিল ঋদ্ধিমান সাহাকে। তবে রান তাড়া করতে নেমে পরপর উইকেট পড়ে যাওয়ায় জয় আসেনি। খারাপ আলোর জন্য খেলাও তাড়াতাড়ি বন্ধ করে দেন আম্পায়াররা। সব মিলিয়ে কিছুটা হলেও হতাশ বঙ্গ শিবির। ম্যাচ ড্র হওয়ার পর বাংলার অধিনায়ক মনোজ তেওয়ারি দাবি তুললেন, রঞ্জি ট্রফির ম্যাচও এবার থেকে পাঁচদিনের হওয়া উচিত।

শেষবেলায় খেলা দেখতে মাঠে আসেন সিএবি সভাপতি সৌরভ গাঙ্গুলি। ইডেনের উইকেটের চরিত্র নিয়ে বাংলা বনাম হিমাচল ম্যাচ চলাকালীন বারবার কথা উঠেছে। বাংলা শিবির অবশ্য মেনে নিচ্ছে সবুজ উইকেটে খেললে চাপে পড়ে যাওয়ারও আশঙ্কা থেকে যায়। তাই হিমাচলের বিরুদ্ধে গ্রিন টপে খেলা হয়নি। তিন ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে আপাতত গ্রুপে তিন নম্বরে বাংলা। শীর্ষে পঞ্জাব। সামনের বিদর্ভ ম্যাচে পাওয়া যাবে না মহম্ম সামিকে। তবে ভারতের টেস্ট ম্যাচ শুরুর আগে ঋদ্ধিমানকে এই ম্যাচে খেলানোর চেষ্টা করছে বাংলার টিম ম্যানেজমেন্ট।

আরও পড়ুন- বাংলার ত্রিফলায় বিদ্ধ হিমাচল, মনোজদের সামনে জয়ের হাতছানি

.