ধোনিদের চিন্তায় ফেলে ৬৮ বলে শতরান ম্যাক্সওয়েলের, বেলের ১৮৭

আর দু দিন পরেই শুরু হচ্ছে বিশ্বকাপের মহড়ায় নামা ত্রিদেশীয় একদিনের সিরিজ। যেখানে ভারতের সঙ্গে খেলবে অস্ট্রেলিয়া, ইংল্যান্ড। শুক্রবার থেকে শুরু হতে চলা এই সিরিজের আগে অস্ট্রেলিয়ার গ্লেন ম্যাক্সওয়েল দুরন্ত ফর্মে থাকার ঘণ্টা বাজিয়ে দিলেন।

Updated By: Jan 14, 2015, 04:58 PM IST
ধোনিদের চিন্তায় ফেলে ৬৮ বলে শতরান ম্যাক্সওয়েলের, বেলের ১৮৭

ওয়েব ডেস্ক: আর দু দিন পরেই শুরু হচ্ছে বিশ্বকাপের মহড়ায় নামা ত্রিদেশীয় একদিনের সিরিজ। যেখানে ভারতের সঙ্গে খেলবে অস্ট্রেলিয়া, ইংল্যান্ড। শুক্রবার থেকে শুরু হতে চলা এই সিরিজের আগে অস্ট্রেলিয়ার গ্লেন ম্যাক্সওয়েল দুরন্ত ফর্মে থাকার ঘণ্টা বাজিয়ে দিলেন।

ক্যানবেরায় ইংল্যান্ড একাদশের সঙ্গে প্রস্তুতি ম্যাচে ম্যাক্সওয়েল মাত্র ৬৮ বলে শতরান করলেন।  প্রধানমন্ত্রী একাদশের হয়ে খেলতে নেমে ৩৯১ রানের বিরাট স্কোর তাড়া করার চাপ নিয়েও ম্যাক্সওয়েল শেষ অবধি করেন ৯৮ বলে ১৩৬ রান। মারলেন ২০টা বাউন্ডারি, ২টো ওভার বাউন্ডারি। যদিও শেষ অবধি ইংল্যান্ডের বিরুদ্ধে ৬০ রানে হেরে গেল ম্যাক্সওয়েলের দল। তবে ধোনিদের মাথাব্যথার কারণ শুধু ম্যাক্সওয়েলই থাকছেন তাই নয়, ইংল্যান্ডের ইয়ান বেলও যা খেল দেখালেন তাতে ভারতীয় বোলারদের চিন্তা শুরু হয়ে যাওয়ার কথা। বেল করলেন ১৮৭ রান। আর একটু হলে ডবল সেঞ্চুরিই করে ফেলছিলেন বেল।

শুক্রবার থেকে ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে নামছে আয়োজক দেশ অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড। টুর্নামেন্টে ভারতের প্রথম ম্যাচ রবিবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে।

.