বিচারপতি অসুস্থ, বিসিসিআই বনাম লোধা মামলার শুনানি পিছিয়ে গেল ৪ দিন

সোমবার সুপ্রিম কোর্টে শুনানি হল না বহু প্রতীক্ষিত ভারতীয় বোর্ড বনাম লোধা মামলার। প্রধান বিচারপতি টি এস ঠাকুর অসুস্থ থাকায় শুক্রবার এই মামলার শুনানি হবে ।

Updated By: Dec 5, 2016, 11:18 PM IST
বিচারপতি অসুস্থ, বিসিসিআই বনাম লোধা মামলার শুনানি পিছিয়ে গেল ৪ দিন

ব্যুরো: সোমবার সুপ্রিম কোর্টে শুনানি হল না বহু প্রতীক্ষিত ভারতীয় বোর্ড বনাম লোধা মামলার। প্রধান বিচারপতি টি এস ঠাকুর অসুস্থ থাকায় শুক্রবার এই মামলার শুনানি হবে ।

 

বিসিসিআই বনাম লোধা মামলার শুনানি চারদিন পিছিয়ে গেল। প্রধান বিচারপতি টি এস ঠাকুর অসুস্থ থাকায় শুক্রবার এই মামলার শুনানি হবে সুপ্রিম কোর্টে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড লোধার প্রস্তাব কার্যকর করছে না জানিয়ে লোধা কমিটি একুশে নভেম্বর পিটিশন জমা দিয়েছিল। সেখানে লোধা কমিটির দাবি ছিল যে সব কর্তা তাঁদের সুপারিশের শর্তপূরণ করছেন না তাদের পদ থেকে সরানো হোক। প্রাক্তন স্বরাষ্ট্র সচিব জি কে পিল্লাইকে বোর্ডের মাথায় বসিয়ে দেওয়া হোক। উল্টোদিকে বোর্ড কর্তারা কিছুতেই এক রাজ্য এক ভোট,সর্বোচ্চ বয়সসীমা সত্তর বছর ও কুলিং পিরিয়ড কার্যকর করতে রাজি নন। এমনকী সুপ্রিম কোর্ট তাদের পক্ষে রায় না দিলে প্ল্যান বিও প্রস্তুত করে রেখেছে বিসিসিআই। এই পরিস্থিতিতে সোমবারের শুনানি ছিল খুবই গুরুত্বপূর্ণ।

.