IPL-এর চূড়ান্ত সূচি কবে প্রকাশ করা হবে, দিনক্ষণ জানিয়ে দিল BCCI

এমিরেটস ক্রিকেট বোর্ডের কর্তাদের সঙ্গে বৈঠকে সমাধানসূত্র মিলেছে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Aug 28, 2020, 08:40 PM IST
IPL-এর চূড়ান্ত সূচি কবে প্রকাশ করা হবে, দিনক্ষণ জানিয়ে দিল BCCI
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন:  এক মাসও বাকি নেই, কবে IPL-এর চূড়ান্ত সূচি প্রকাশ করতে এত দেরি কেন করছে BCCI? এই প্রশ্নের উত্তরে আইপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল জানিয়েছিলেন,  এই সপ্তাহ শেষ হওয়ার আগেই পূর্ণাঙ্গ সূচি প্রকাশ করতে পারব। এমিরেটস ক্রিকেট বোর্ডের কর্তাদের সঙ্গে বৈঠকে সমাধানসূত্র মিলেছে। ২৪ ঘণ্টার মধ্যেই আমিরশাহিতে আইপিএল-এর চূড়ান্ত সূচি প্রকাশ করা হবে বলে বোর্ড সূত্রে খবর।

 

আমিরশাহির তিন শহর-দুবাই, আবু ধাবি এবং শারজাতে এবছর আইপিএল হবে। আবু ধাবিতে করোনা প্রটোকল বেশ বাড়াবাড়ি রকমের কড়া। সেখানে করোনা পরীক্ষার নিয়মও আলাদা। দুবাই কিংবা শারজা থেকে যতবার ক্রিকেটাররা আবু ধাবিতে ঢুকতে যাবেন, ততবারই তাঁদের করোনা পরীক্ষা দিতে হবে। যেটা দুবাই কিংবা শারজার ক্ষেত্রে কিন্তু নয়। তাই আবু ধাবির নিয়মকানুন দেখে বোর্ড  কিছু ম্যাচ বদলানোর কথা ভাবে। আর তাই আইপিএল-এর চূড়ান্ত ক্রীড়া সূচি প্রকাশ করতে দেরি হচ্ছে বলে বোর্ড সূত্রে জানা গিয়েছে।

 

তবে বৃহস্পতিবার রাতের দিকে এই সমস্যা গুলো নিয়ে এমিরেটস ক্রিকেট বোর্ডের  প্রধান শেখ নাহান বিন মুবারকের সঙ্গে  বিসিসিআই-এর আইপিএল গভর্নিং কাউন্সিলের কর্তাদের বৈঠক শেষে সমাধান সূত্র মিলেছে। দুবাই-শারজার সঙ্গে আবু ধাবিতে আইপিএল চলাকালীন যাতে সমস্যা না হয় সেবিষয়ে বিস্তারিত আলোচনা হয়। সবকিছু ঠিকঠাক থাকলে শনিবার আইপিএল-এর চূড়ান্ত সূচি প্রকাশ করতে পারে বিসিসিআই।

আরও পড়ুন - ১৬৯ দিন পর ব্যাট হাতে নেট সেশনের অভিজ্ঞতা শোনালেন রাহুল  

.