কবে শুরু হচ্ছে Ranji Trophy? জানতে পড়ুন

রঞ্জি আয়োজনের প্রস্তুতি তুঙ্গে। 

Updated By: Jan 31, 2022, 10:47 PM IST
কবে শুরু হচ্ছে Ranji Trophy? জানতে পড়ুন
রঞ্জি আয়োজনের প্রস্তুতি তুঙ্গে। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ১৬ ফেব্রুয়ারি থেকে শুরু হতে পারে রঞ্জি ট্রফি। তবে সেই সময় প্রথম লেগের ম্যাচ আয়োজন করতে চলেছে বিসিসিআই। যদিও বোর্ডের তরফ থেকে এখনও সরকারি ঘোষণা করা হয়নি। তবে সুত্র মারফত জানা গিয়েছে সম্ভাবনা তেমনই। ৫ মার্চ পর্যন্ত চলবে রঞ্জির প্রথম লেগের ম্যাচ। গত ১৩ জানুয়ারি থেকে শুরু হওয়ার কথা ছিল প্রথমে এ বারের রঞ্জি ট্রফি। কিন্তু করোনার জন্য সূচি বদলের সিদ্ধান্ত নিয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিসিসিআই।

বোর্ড সচিব জয় শাহএক বিবৃতিতে কিছুদিন আগেই জানিয়েছেন, "বোর্ডের তরফ থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে এবারের রঞ্জি ট্রফি দুই ভাগে আয়োজন করা হবে। প্রথম ভাগে লিগ পর্যায়ের সব ম্যাচ হবে। পরের পর্যায়ে নক আউটের ম্যাচগুলো হবে। ফেব্রুয়ারি-মার্চে প্রথম পর্বের ম্যাচগুলো আয়োজিত হবে। জুনে নক আউটের ম্যাচ হবে।" 

আরও পড়ুন: INDvsWI: ইডেনে থাকবে ৭৫ শতাংশ দর্শক, জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

আরও পড়ুন: Rafael Nadal: 'স্পেনীয় গ্ল্যাডিয়েটর' রাফার ২১টি গ্র্যান্ডস্ল্যাম জয়ের কাহিনী, ছবিতে দেখুন

করোনা পরিস্থিতির জন্য এ বার রঞ্জি আয়োজনে বিঘ্ন ঘটেছিল। তবে সব বাধা পেরিয়ে এ বার সেই টুর্নামেন্ট শুরুর ভাবনায় বিসিসিআই। তবে টানা এই প্রতিযোগিতা আয়োজন না করে দুই ভাগে রঞ্জি আয়োজন করতে চলেছে বিসিসিআই। ফেব্রুয়ারি-মার্চে হবে লিগ পর্বের ম্য়াচগুলো। আগামী জুনে নক আউটের ম্যাচগুলো আয়োজন করা হবে। অর্থাৎ আইপিএলের আগে লিগ পর্বের ম্য়াচগুলো আয়োজন করা হয়ে যাবে। আর আইপিএল শেষ হলে নক আউট পর্বের ম্যাচগুলো খেলা হবে। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.