ওয়ার্কিং কমিটির বৈঠকেও বোর্ড-সাহারা সংঘাত মিটল না

সোমবার চেন্নাইতে বিসিসিআই ওয়ার্কিং কমিটির বৈঠকেও বোর্ড-সাহারা সংঘাত মিটল না। বৈঠকের পর বোর্ডের পক্ষ থেকে সাহারাকে প্রস্তাব পাঠানো হয়। প্রস্তাবে নিয়ম অনুযায়ী যুবরাজের বদলি ক্রিকেটার নেওয়ার প্রস্তাব দেন বোর্ড সভাপতি শ্রীনিবাসন।

Updated By: Feb 12, 2012, 06:31 PM IST

সোমবার চেন্নাইতে বিসিসিআই ওয়ার্কিং কমিটির বৈঠকেও বোর্ড-সাহারা সংঘাত মিটল না। বৈঠকের পর বোর্ডের পক্ষ থেকে সাহারাকে প্রস্তাব পাঠানো হয়। প্রস্তাবে নিয়ম অনুযায়ী যুবরাজের বদলি ক্রিকেটার নেওয়ার প্রস্তাব দেন বোর্ড সভাপতি শ্রীনিবাসন। তা ছাড়া ফ্র্যাঞ্চাইজির অংশীদারিত্ব বিক্রী করার প্রস্তাব দেওয়া হয় সাহারাকে। কিন্তু প্রস্তাবে ব্যাঙ্ক গ্যারেন্টি থেকে ছাড় দেওয়া কিংবা বাড়তি বিদেশি ক্রিকেটার নেওয়ার সুবিধা দেওয়া হয়নি। বোর্ড সভাপতি স্পষ্ট জানিয়ে দিয়েছেন সাহারার জন্য কোন ব্যতিক্রমী সিদ্ধান্ত নেবে না বোর্ড।
 
এরপরই ক্ষুব্ধ সাহারার পক্ষ থেকে জানানো হয় বোর্ড বিশ্বাস ভঙ্গ করেছে। ইচ্ছা করলে বোর্ড নিয়ম বদলাতে পারত। বোর্ডের প্রস্তাবের পর ফ্র্যাঞ্চাইজি ফিতে  ২৭ শতাংশ ছাড় এবং বাড়তি বিদেশি ক্রিকেটার খেলানোর দাবি তুলল সাহারা। সাহারার পক্ষ থেকে জানান হয়েছে তাঁরাও তাঁদের আগের অবস্থান থেকে সরছেন না।
এর আগে, রবিবার সাহারা কর্ণধার সুব্রত রায় আলোচনায় বসেছিলেন বোর্ড সভাপতি এন শ্রীনিবাসনের সঙ্গে। সেখানে সাহারার স্পনসর বিতর্ক এবং পঞ্চম আইপিএলে পুণে ওয়ারিয়র্সের খেলা নিয়ে আলোচনা হয়। স্পনসর বিতর্ক এবং পঞ্চম আইপিএলে খেলা নিয়ে বিসিসিআই-সাহারার বৈঠকে ম্যারাথন বৈঠক হয়। বৈঠকে সাহারা তাঁদের সমস্ত দাবিগুলি তোলে।

.