ভাইজাগের পিচ নাকি দ্বিতীয় দিন থেকেই ঘুরবে

এবার নজরে ভাইজাগ । রাজকোটে ড্রয়ের পর ভাইজাগে এখন সবার চোখ পিচের দিকে । পিচ নিয়ে কিউরেটার বলছেন, দ্বিতীয় দিন থেকেই উইকেট বেশ টার্ন নেবে। অন্যদিকে, রাজকোটের ২২ গজ  বোলারদের বধ্যভুমি থাকলেও ভাইজ্যাগের ২২ গজ নিরাশ করবে না বোলারদের । এমনটাই মনে করছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট । কিছুদিন আগে নিউজিল্যান্ডের  বিরুদ্ধে  একদিনের ম্যাচে স্পিনারদের দাপটে ধরাশায়ী হয়ে পড়েছিল কিউরা । যদিও অনিল কুম্বলে জানান , এখনও পিচ তিনি দেখেননি । পিচের চরিত্র যাই হোক না কেন তাদের লক্ষ্য ২০ টি  উইকেট ।

Updated By: Nov 15, 2016, 09:48 PM IST
ভাইজাগের পিচ নাকি দ্বিতীয় দিন থেকেই ঘুরবে

ওয়েব ডেস্ক: এবার নজরে ভাইজাগ । রাজকোটে ড্রয়ের পর ভাইজাগে এখন সবার চোখ পিচের দিকে । পিচ নিয়ে কিউরেটার বলছেন, দ্বিতীয় দিন থেকেই উইকেট বেশ টার্ন নেবে। অন্যদিকে, রাজকোটের ২২ গজ  বোলারদের বধ্যভুমি থাকলেও ভাইজ্যাগের ২২ গজ নিরাশ করবে না বোলারদের । এমনটাই মনে করছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট । কিছুদিন আগে নিউজিল্যান্ডের  বিরুদ্ধে  একদিনের ম্যাচে স্পিনারদের দাপটে ধরাশায়ী হয়ে পড়েছিল কিউরা । যদিও অনিল কুম্বলে জানান , এখনও পিচ তিনি দেখেননি । পিচের চরিত্র যাই হোক না কেন তাদের লক্ষ্য ২০ টি  উইকেট ।

আরও পড়ুন- পাঁচশো এবং হাজার টাকার নোট বাতিল নিয়ে সেহবাগের দুর্দান্ত টুইট!

এদিকে, রঞ্জি ম্যাচের মাঝপথে মঙ্গলবারই ভাইজ্যাগ টেস্টের জন্য ভারতীয় দলের সঙ্গে যোগ দিচ্ছেন  ওপেনার লোকেশ রাহুল। চোট সারিয়ে জাতীয় দলে কামব্যাক করলেন কর্ণাটকের এই ওপেনার।   প্রথম টেস্টে দুটো ইনিংসেই ব্যর্থ হন গৌতম গম্ভীর। এবার রাহুল টিমে ফেরায় ভাইজ্যাগে গম্ভীরের বাদ পড়ার সম্ভাবনাই বেশি। নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ার পর থেকে মাঠের বাইরে ছিলেন এই ব্যাটসম্যান। এরই মধ্যে ফিট হয়ে কর্নাটকের হয়ে রঞ্জি ট্রফির ম্যাচে নেমেছিলেন রাহুল। রাজস্থানের বিরুদ্ধে প্রথম ইনিংসে অর্ধশতরান করার পর মঙ্গলবার দ্বিতীয় ইনিংসে শতরান করেন এই ওপেনার। একশো ছয় রান করে আউট হন রাহুল।  মাঠে বসে রাহুলের পারফরম্যান্স দেখেন এক জাতীয় নির্বাচকও। এরপরই লোকেশ রাহুলকে  ভাইজ্যাগ টেস্টে দলে ফেরানোর সিদ্ধান্ত নেন জাতীয় নির্বাচকরা ।

 

.