বুন্দেশলিগায় জিতেই চলেছে বায়ার্ন মিউনিখ

বুন্দেশলিগায় জিতেই চলেছে বায়ার্ন মিউনিখ। ঘরের মাঠে বোরুশিয়া ডর্টমুন্ডকে চার-এক গোলে উড়িয়ে দিয়ে খেতাবের আরও কাছে পৌছে গেল কার্লো আনসেলোত্তির দল। জোড়া গোল করে ফের একবার বায়ার্নের জয়ের নায়ক পোলিশ তারকা রবার্ট লেওয়ানডস্কি। বায়ার্নের হয়ে বাকি গোল দুটি করেন দুই অভিজ্ঞ ফুটবলার ফ্র্যাঙ্ক রিবেরি আর আর্জেন রবেন। চার মিনিট ফরাসি মিডফিল্ডার রিবেরির গোলে এগিয়ে যায় বায়ার্ন ।

Updated By: Apr 9, 2017, 11:10 PM IST
বুন্দেশলিগায় জিতেই চলেছে বায়ার্ন মিউনিখ

ওয়েব ডেস্ক: বুন্দেশলিগায় জিতেই চলেছে বায়ার্ন মিউনিখ। ঘরের মাঠে বোরুশিয়া ডর্টমুন্ডকে চার-এক গোলে উড়িয়ে দিয়ে খেতাবের আরও কাছে পৌছে গেল কার্লো আনসেলোত্তির দল। জোড়া গোল করে ফের একবার বায়ার্নের জয়ের নায়ক পোলিশ তারকা রবার্ট লেওয়ানডস্কি। বায়ার্নের হয়ে বাকি গোল দুটি করেন দুই অভিজ্ঞ ফুটবলার ফ্র্যাঙ্ক রিবেরি আর আর্জেন রবেন। চার মিনিট ফরাসি মিডফিল্ডার রিবেরির গোলে এগিয়ে যায় বায়ার্ন ।

আরও পড়ুন শিলিগুড়িতে লাল-হলুদের ডেরায় গিয়ে মাস্তানি করল মোহনবাগান

তারপর আর থামানো যায়নি জার্মান চ্যাম্পিয়নদের। দুরন্ত ফ্রিকিকে গোল করে ব্যবধান বাড়ান লেওয়ানডস্কি। মাঝে রাফায়েল ব্যবধান কমালেও ম্যাচে ফিরতে পারেনি বোরুশিয়া। দ্বিতীয়ার্ধে রবেন আর লেওয়ানডস্কির গোল বায়ার্নের বড় ব্যবধানে জয় নিশ্চিত করে দেয়। এই জয়ের ফলে লিগ শীর্ষেই থাকল বায়ার্ন মিউনিখ।

আরও পড়ুন  ডুমিনি এবং রাহুলের পরিবর্তে কাকে কাকে নিল দিল্লি এবং ব্যাঙ্গালোর?

.