৪০ গোল বন্যার রাতে বার্সা ৩, চেলসির ৬, বার্য়ানের ৭

মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগে যেন গোলের বন্যা হল। চ্যাম্পিয়ন্স লিগের রাতে ৪০টা গোল হল। তার মধ্যে জার্মানির বায়ার্ন মিউনিখ দিল ৭টা গোল আর ইংল্যান্ডের চেলসি দিল আধ ডজন গোল। নেইমার-মেসির বার্সেলোনাও দিল তিনটে গোল। আর রাতের সবচেয়ে উত্তেজক ম্যাচে শালকে ৪-৩ গোলে হারাল স্পোর্টিংকে।

Updated By: Oct 22, 2014, 04:48 PM IST
৪০ গোল বন্যার রাতে বার্সা ৩, চেলসির ৬, বার্য়ানের ৭

ওয়েব ডেস্ক: মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগে যেন গোলের বন্যা হল। চ্যাম্পিয়ন্স লিগের রাতে ৪০টা গোল হল। তার মধ্যে জার্মানির বায়ার্ন মিউনিখ দিল ৭টা গোল আর ইংল্যান্ডের চেলসি দিল আধ ডজন গোল। নেইমার-মেসির বার্সেলোনাও দিল তিনটে গোল। আর রাতের সবচেয়ে উত্তেজক ম্যাচে শালকে ৪-৩ গোলে হারাল স্পোর্টিংকে।

আজেক্সের বিরুদ্ধে বার্সালোনার ৩-১ গোলে জয়ের ম্যাচে গোল করলেন মেসি, নেইমার। চ্যাম্পিয়ন্সে লিগের ইতিহাসে সর্বাধিক গোল করার বিষয়ে মেসি ধরে ফেললেন ক্রিশ্চিয়ানা রোনাল্ডোকে। মেসি, রোনাল্ডো দু জনেই চ্যাম্পিয়ন্স লিগে ৬৯টা করে গোল করে ফেলেছেন। মেসি ৮৯টা ম্যাচ খেলার পর ৬৯টা গোল করেছেন, আর রোনাল্ডো একই সংখ্যাক গোল করেছেন ১০৫টি ম্যাচে। রোনাল্ডো, মেসির সামনে এখন শুধু রাউল (৭১টি গোল, ১৪২ ম্যাচে)। এখন দেখার মেসি নাকি রোনাল্ডো কে আগে রাউলকে টপকে চ্যাম্পিয়ন্স লিগের সর্বাধিক গোলদাতা হতে পারেন।

বার্য়ান মিউনিখ ৭-১ গোলে হারাল রোমাকে। চেলসি ৬-০ গোলে হারাল মারিবোরকে। তবে দু গোলে এগিয়ে থেকেও জিততে পারল না ম্যানচেস্টার সিটি। সিএসকে মস্কোর বিরুদ্ধে ২-২ গোলে ড্র করল ম্যান সিটি।

.